সংবাদপত্র বিক্রয়কর্মী ও দরিদ্রদের পাশে বড়লেখা প্রেসক্লাব

বড়লেখা প্রতিনিধি


মে ২১, ২০২০
০৬:১৪ পূর্বাহ্ন


আপডেট : মে ২১, ২০২০
০৬:১৪ পূর্বাহ্ন



সংবাদপত্র বিক্রয়কর্মী ও দরিদ্রদের পাশে বড়লেখা প্রেসক্লাব

মৌলভীবাজারের বড়লেখায় করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া ৮ জন সংবাদপত্র বিক্রয়কর্মীকে খাদ্য সহায়তা এবং ৫৭ জন নিম্ন আয়ের মানুষকে ঈদসামগ্রী দিয়েছে বড়লেখা প্রেসক্লাব। বড়লেখা প্রেসক্লাবের সদস্য ও কয়েকজন শুভানুধ্যায়ীর সহযোগিতায় এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

সংবাদপত্র বিক্রয়কর্মীদের খাদ্য সহায়তার প্যাকেটে ছিল চাল, ডাল, ভোজ্য তেল, পেঁয়াজ ও আলু। অন্যদিকে ঈদসামগ্রীর প্যাকেটে ছিল ময়দা, চিনি, সেমাই ও ভোজ্য তেল।

এ উপলক্ষে বুধবার (২০ মে) দুপুরে বড়লেখা মিডিয়া সেন্টারে অনুষ্ঠিত সংক্ষিপ্ত সভায় সভাপতিত্ব করেন বড়লেখা প্রেসক্লাবের সভাপতি অসিত রঞ্জন দাস। দৈনিক ইত্তেফাকের বড়লেখা সংবাদদাতা তপন কুমার দাসের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন বড়লেখা উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শামীম আল ইমরান। স্বাগত বক্তব্য দেন বড়লেখা ফ্রেন্ডস ক্লাব ইউকে'র প্রতিনিধি মোহাম্মদ নাজিম উদ্দিন। অন্যদের মাঝে বক্তব্য দেন বড়লেখা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এপিপি গোপাল দত্ত।

বিতরণ অনুষ্ঠানে বড়লেখা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সংবাদপত্র বিক্রয়কর্মীদের জন্য আরও ১০ প্যাকেট খাদ্যসামগ্রী বড়লেখা প্রেসক্লাবের কাছে হস্তান্তর করা হয়।

এ সময় জেলা পরিষদের সদস্য জোবেদা ইকবাল, কোয়াব'র সভাপতি ছালেহ আহমদ জুয়েল, দৈনিক যুগান্তর প্রতিনিধি আব্দুর রব, কালের কন্ঠ প্রতিনিধি লিটন শরীফ, আমাদের সময় প্রতিনিধি ইকবাল হোসেন স্বপন, ভোরের কাগজ প্রতিনিধি মিজানুর রহমান, মানবজমিন প্রতিনিধি রুয়েল কামাল, উত্তরপূর্ব প্রতিনিধি জালাল আহমদ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, করোনাভাইরাস পরিস্থিতিতে বড়লেখায় সংবাদপত্রের ছাপা সংস্করণ আসা বন্ধ হওয়ায় বিক্রয়কর্মীরা কার্যত কর্মহীন হয়ে পড়েছেন। এছাড়া বিপাকে পড়েছেন নিম্ন আয়ের মানুষ। এ অবস্থায় সংবাদপত্র বিক্রয়কর্মীসহ ৬৫ জনকে খাদ্য সহায়তা এবং ঈদসামগ্রী দেওয়া হলো।

 

এজে/আরআর-২১