শ্রীমঙ্গলে যুবলীগ নেতা শহীদের খাদ্যসামগ্রী বিতরণ

সিলেট মিরর ডেস্ক


মে ২৩, ২০২০
০৩:৩২ পূর্বাহ্ন


আপডেট : মে ২৩, ২০২০
০৩:৩২ পূর্বাহ্ন



শ্রীমঙ্গলে যুবলীগ নেতা শহীদের খাদ্যসামগ্রী বিতরণ

করোনাভাইরাস প্রতিরোধে সরকারি বিধিনিষেধ মেনে মানুষজন সঙ্গ নিরোধে রয়েছেন। এমন সংকটপূর্ণ মুহূর্তে ব্যক্তিগত উদ্যোগে অসহায় দরিদ্র মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মো. শহিদুর রহমান শহীদ। তিনি উপজেলার কালাপুর ইউনিয়নে এ পর্যন্ত ১ হাজার ১শ অসহায় দরিদ্র পরিবারের মাঝে চাল, ডালসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেছেন।

আজ শুক্রবার (২২ মে) বিকেল সাড়ে ৪টার দিকে তিনি কালাপুর ইউনিয়নের ভাগলপুর, মীরনগর, মাইজদিহি ও মনারগাঁও গ্রামের দুই শতাধিক পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণের মধ্য দিয়ে এই কার্যক্রম সমাপ্ত করেন।

এ পর্যন্ত যুবলীগ নেতা শহিদুর রহমান শহীদ ও তার পরিবারের পক্ষ থেকে ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের ১ হাজার ১শ পরিবারের মধ্যে চাল, ডাল, আলু, লবণ, পেঁয়াজ, তেল ইত্যাদি বিতরণ করেছেন।

এসব খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুছ ছালেক, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম ইদ্রিস আলী, কালাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোরশেদ আলী, উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি শহিদুর রহমান শহীদ, কালাপুর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক শহীদুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইমরান আহমেদ সুফিয়ান, কাতার প্রবাসী মুহিবুর রহমান, সাংবাদিক মো. আব্দুস শুকুর ও তোফায়েল পাপ্পুসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

খাদ্যসামগ্রী বিতরণকালে যুবলীগ নেতা শহীদুর রহমান শহীদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্থানীয় সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি ও জেলা যুবলীগের নির্দেশনায় তিনি এবং তার পরিবারের পক্ষ থেকে গত ২ মে থেকে ২২ মে পর্যন্ত কালাপুর ইউনিয়নের কর্মহীন হয়ে পড়া মোট ১ হাজার ১শ পরিবারের মাঝে চাল, ডালসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেছেন তিনি।

 

জিকে/আরআর-০৬