গোলাপগঞ্জে শিশুসহ আরও ৮ জনের করোনা শনাক্ত

গোলাপগঞ্জ প্রতিনিধি


মে ২৯, ২০২০
০৭:০৭ পূর্বাহ্ন


আপডেট : মে ২৯, ২০২০
০৭:০৭ পূর্বাহ্ন



গোলাপগঞ্জে শিশুসহ আরও ৮ জনের করোনা শনাক্ত

সিলেটের গোলাপগঞ্জ উপজেলায় নতুন করে শিশুসহ আরো ৮ জন করোনা রোগী শনাক্ত করা হয়েছে। বৃহস্পতিবার (২৮ মে) রাত সাড়ে ১২ টায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মনিসর চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

উপজেলা স্বাস্থ্য  ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মনিস্বর চৌধুরী জানান, করোনা আক্রান্ত এই ৮ জনের নমুনা সংগ্রহ করে কয়েকদিন আগে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছিল । আজ রাতে তাদের রিপোর্ট পজেটিভ আসে।  আক্রান্তদের বাড়ি লকডাউন করা হবে এবং আক্রান্তদের সংস্পর্সে যারা এসেছিলেন সবার নমুনা সংগ্রহ করা হবে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, ভাদেশ্বর ইউনিয়নের দক্ষিণভাগ  গ্রামের আক্রান্ত এক শিশুসহ পাচ জন মহিলা ও পুরুষ রয়েছেন। ভাদেশ্বরের প্রথম আক্রান্ত রোগীর পরিবারের সদস্য তারা । আক্রান্ত অপর দুইজন পুরুষ গোলাপগঞ্জ সদর ইউনিয়নের চৌঘরী গ্রামের। তারা কিভাবে আক্রান্ত হয়েছেন সেটি জানা যায়নি। আক্রান্ত অপর একজন ঢাকাদক্ষিণ ইউনিয়নের দত্তরাইল গ্রামের। তিনিও কিভাবে আক্রান্ত হয়েছেন সেটি জানা যায়নি।

এদিকে এ নিয়ে গোলাপগঞ্জ উপজেলায় এখন পর্যন্ত মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৪৭ জনে। এর মধ্যে ৪ জন সুস্থ হয়েছেন ও একজন মারা গেছেন।

এফএমএ/বিএ-০১