অর্থ সহায়তা পেল শ্রীমঙ্গলের দুই ব্যাডমিন্টন তারকা

শ্রীমঙ্গল প্রতিনিধি


জুন ১১, ২০২০
১২:২১ পূর্বাহ্ন


আপডেট : জুন ১১, ২০২০
১২:২১ পূর্বাহ্ন



অর্থ সহায়তা পেল শ্রীমঙ্গলের দুই ব্যাডমিন্টন তারকা

করোনা পরিস্থিতির কারণে বাংলাদেশ জাতীয় ক্রীড়া পরিষদের পক্ষ থেকে সারাদেশে ২০ জন খেলোয়াড়কে আর্থিক সহযোগিতা দেওয়া হয়েছে। তাদের মধ্যে আছে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলের দুই কৃতী ব্যাডমিন্টন খেলোয়াড়।

আজ বুধবার (১০ জুন) সকালে জাতীয় পর্যায়ের ব্যাডমিন্টন খেলোয়াড় রাহিমা আহমেদ জেরিন ও রাজন মিয়ার হাতে ২০ হাজার টাকার চেক তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নজরুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন, শ্রীমঙ্গল প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মামুন আহমেদ, ব্যাডমিন্টন কোচ মহসিন আহমেদ, সাংবাদিক আব্দুস শুকুর, তোফায়েল পাপ্পু প্রমুখ। 

রাহিমা আহমেদ জেরিন ২০১৯ সালে ইন্টারন্যাশনাল টুর্ণামেন্টে রানারআপ হয়েছিল। এছাড়াও সে সারাদেশে স্কুল টুর্মামেন্টে জাতীয় পর্যায়ে দুইবার চ্যাম্পিয়ন হয়। জেরিন শ্রীমঙ্গল সরকারি বালিকা উচ্চবিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষা দিয়েছে।

অপরদিকে রাজন মিয়া ২০২০ সালে শেখ রাসেল স্কুল ব্যাডমিন্টন টুর্নামেন্টে জাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হয়। এর আগে ২০১৮ সালে বাংলাদেশ শিশু একাডেমীর ব্যাডমিন্টন টুর্নামেন্টে জাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হয় সে। রাজন চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্র।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নজরুল ইসলাম বলেন, এই দুই খেলোয়াড় শ্রীমঙ্গলের গর্ব। তাদের এই কৃতিত্ব শ্রীমঙ্গলের জন্য সুনাম বয়ে এনেছে।

তিনি বলেন, শুধু শ্রীমঙ্গলের নয়, তারা এই দেশের সম্পদ। খেলোয়ারদের কল্যাণে সরকার কাজ করে যাচ্ছে। তাদের এগিয়ে নিতে স্থানীয়দেরও কাজ করা দরকার।

 

জিকে/আরআর-১০