ধর্ম প্রতিমন্ত্রীর মৃত্যুতে সাংসদ আব্দুস শহীদের শোক

শ্রীমঙ্গল প্রতিনিধি


জুন ১৪, ২০২০
০৯:৪৩ অপরাহ্ন


আপডেট : জুন ১৪, ২০২০
০৯:৪৩ অপরাহ্ন



ধর্ম প্রতিমন্ত্রীর মৃত্যুতে সাংসদ আব্দুস শহীদের শোক

ধর্ম প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রবীণ নেতা অ্যাডভোকেট শেখ মো. আবদুল্লাহ আর নেই। গতকাল শনিবার রাত পৌনে ১২টায় ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সাবেক চিফ হুইপ অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি। এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন তিনি।

সাংসদ উপাধ্যক্ষ ড. মো.আব্দুস শহীদ এমপি বলেন, ধর্ম প্রতিমন্ত্রী শেখ মো. আব্দুল্লাহ পরিবারের লোকজনসহ অগণিত নেতাকর্মী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন। তিনি একজন ভালো মানুষ ছিলেন।

প্রসঙ্গত, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা শেখ মো. আবদুল্লাহ টেকনোক্র্যাট কোটায় ধর্ম প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করছিলেন। তিনি ১৯৪৫ সালের ৮ সেপ্টেম্বর গোপালগঞ্জ জেলার মধুমতী নদীর তীরবর্তী কেকানিয়া গ্রামের এক সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন। তার পিতা মরহুম শেখ মো. মতিউর রহমান এবং মাতা মরহুমা মোসাম্মৎ রাবেয়া খাতুন। চার ভাই ও তিন বোনের মধ্যে তিনি ছিলেন দ্বিতীয়।

 

জিকে/আরআর-০১