কমলগঞ্জে করোনার উপসর্গ নিয়ে দুই বৃদ্ধের মৃত্যু

কমলগঞ্জ প্রতিনিধি


জুন ১৯, ২০২০
১০:৩৫ অপরাহ্ন


আপডেট : জুন ১৯, ২০২০
১০:৩৫ অপরাহ্ন



কমলগঞ্জে করোনার উপসর্গ নিয়ে দুই বৃদ্ধের মৃত্যু

মৌলভীবাজারের কমলগঞ্জের ভানুবিল গ্রামে করোনার উপসর্গ নিয়ে ওয়াহিদ মিয়া (৬০) ও আলতা মিয়া (৬২) নামের দুই বৃদ্ধ মারা গেছেন। মো. রমুজ মিয়া (৫৭) নামের অপর এক বৃদ্ধ অসুস্থ হয়ে নিজ বাড়িতে চিকিৎসা নিচ্ছেন। প্রায় ৮ ঘন্টার ব্যবধানে একই গ্রামের দুইজনের মৃত্যু এবং অপর একজন অসুস্থ হওয়ার ঘটনায় এলাকায় বিরাজ করছে করোনা আতঙ্ক।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (১৮ জুন) বিকেলে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন ভানুবিল গ্রামের ওয়াহিদ মিয়া। তাকে সন্ধ্যায় প্রথমে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার শারিরীক অবস্থার অবনতি হলে সেখান থেকে তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে রাত ১১টার দিকে তার মৃত্যু হয়।

এদিকে আজ শুক্রবার (১৯ জুন) সকাল ৭টার দিকে জ্বর ও কাশি নিয়ে মারা গেছেন ওয়াহিদ মিয়ার প্রতিবেশী আলতা মিয়া। অপর প্রতিবেশী রমুজ মিয়া জ্বর, সর্দি, কাশি ও শরীর ব্যাথা নিয়ে অসুস্থ হয়ে নিজ বাড়িতে চিকিৎসা নিচ্ছেন।

এ বিষয়ে আলাপকালে আদমপুর ইউনিয়নের সদস্য মনিন্দ্র সিংহ জানান, মৃত দুইজন এবং অসুস্থ ব্যক্তি জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্টসহ নানা সমস্যায় ভুগছিলেন।

শুক্রবার দুপুরে করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া দুই ব্যক্তি ও অসুস্থ ব্যক্তির নমুনা সংগ্রহ করেছে কমলগঞ্জের স্বাস্থ্য বিভাগ। এ তথ্য জানিয়েছেন কমলগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা আশেকুল হক।

 

এসডি/আরআর-০৪