লাউয়াছড়ায় ডরমেটরিতে হামলা ও ভাংচুর, আটক ২

কমলগঞ্জ প্রতিনিধি


জুন ২৫, ২০২০
১০:৪৩ অপরাহ্ন


আপডেট : জুন ২৫, ২০২০
১০:৪৩ অপরাহ্ন



লাউয়াছড়ায় ডরমেটরিতে হামলা ও ভাংচুর, আটক ২

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার লাউয়াছড়া ডরমেটরিতে রুম ভাড়া না দেওয়ায় হামলা, ভাংচুর ও নগদ টাকা লুটে নেওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশ ফরহাদ ও আহাদ নামের ২ যুবককে আটক করেছে।

ডরমেটরির কেয়ারটেকার ওয়াহিদ মিয়া জানান, আজ বৃহস্পতিবার (২৫ জুন) সকাল ১১টার দিকে কমলগঞ্জ সদর ইউনিয়নের বটতল এলাকার আইন উল্ল্যার ছেলে ফরহাদ মিয়া, আশিক মিয়ার ছেলে কালাম মিয়া ও মাসুক মিয়ার ছেলে আহাদ মিয়াসহ ৮/৯ জন ডরমেটরিতে রুম ভাড়া চায়। তিনি রুম ভাড়া দিতে অপারগতা প্রকাশ করেন। একপর্যায়ে তারা ক্ষিপ্ত হয়ে ডরমেটরির দরজা-জানালা ভাংচুর করে এবং তার কাছে নগদ ৫ হাজার টাকা চায়। তিনি টাকা দিতে অপারগতা প্রকাশ করলে তার গলায় ছুরি ধরে তার সঙ্গে ও টেবিলের ড্রয়ারে থাকা টাকা ছিনিয়ে নেয়। পরে ওয়াহিদ মিয়া বিষয়টি রেঞ্জ কর্মকর্তাকে জানালে তিনি কমলগঞ্জ থানায় খবর দেন। খবর পেয়ে কমলগঞ্জ থানার এসআই অনিক বড়ুয়ার নেতৃত্বে একদল পুলিশ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ফরহাদ ও আহাদ নামের ২ যুবককে আটক করে।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জিজ্ঞাসাবাদের জন্য দুই যুবককে থানায় আনা হয়েছে। তদন্তক্রমে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

এসডি/আরআর-১৫