বড়লেখায় করোনায় আরও একজনের মৃত্যু

বড়লেখা প্রতিনিধি


জুলাই ২৫, ২০২০
০১:২৩ অপরাহ্ন


আপডেট : জুলাই ২৫, ২০২০
০১:২৩ অপরাহ্ন



বড়লেখায় করোনায় আরও একজনের মৃত্যু

মৌলভীবাজারের বড়লেখায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও একজনের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৪ জুলাই) দুপুরে সিলেটের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধানী অবস্থায় তিনি মারা যান।

নিহত ব্যক্তির নাম আবুল কালাম (৬০)। তাঁর বাড়ি উপজেলার তালিমপুর ইউনিয়নের তালিমপুর গ্রামে। বড়লেখা পৌরশহরে তাঁর একটি কাপড়ের দোকান রয়েছে। শুক্রবার রাত নয়টায় স্বাস্থ্যবিধি মেনে তাঁকে দাফন করা হয়েছে। 

এনিয়ে উপজেলায় করোনায় আক্রান্ত হয়ে দুইজনের মৃত্যু হলো।

উপজেলা স্বাস্থ্য বিভাগ ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, আবুল কালাম দীর্ঘদিন ধরে হৃদরোগে ভুগছিলেন। কিছুদিন আগে তাঁর শ্বাসকষ্ট দেখা দেয়। এরপর স্বজনার তাঁকে সিলেট নর্থইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাঁর নমুনা পরীক্ষা করা হয়। এতে তাঁর করোনা পরীক্ষার প্রতিবেদন পজিটিভ আসে। শুক্রবার (২৪ জুলাই) দুপুরে ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রত্নদীপ বিশ্বাস বলেন, ওই ব্যবসায়ী দীর্ঘদিন ধরে হৃদরোগে ছিলেন। কিছুদিন আগে তাঁর শ্বাসকষ্ট দেখা দেয়। পরে স্বজনরা সিলেটে একটি হাসপাতালে তাকে ভর্তি করেন। সেখানে তাঁর নমুনা পরীক্ষা করা হয়। এতে তাঁর করোনা পজিটিভ আসে। শুক্রবার (২৪ জুলাই) দুপুরে সে হাসপাতালে তিনি মারা যান। আজ রাতে (শুক্রবার) স্বাস্থ্যবিধি মেনে তাঁকে দাফন করা হয়েছে।

এজেএল/বিএ-০৬