করোনামুক্ত সাংসদ উপাধ্যক্ষ শহীদকে ফুলেল বরণ

কমলগঞ্জ প্রতিনিধি


আগস্ট ০৮, ২০২০
০৮:৫২ অপরাহ্ন


আপডেট : আগস্ট ০৮, ২০২০
০৮:৫২ অপরাহ্ন



করোনামুক্ত সাংসদ উপাধ্যক্ষ শহীদকে ফুলেল বরণ

করোনামুক্ত হয়ে এলাকায় ফেরা মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য, সাবেক চিফ হুইপ ও অনুমিত হিসাব সম্পর্কিত কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদকে দলীয় নেতাকর্মীসহ এলাকাবাসীর উপস্থিতিতে ব্যতিক্রমীভাবে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করা হয়েছে।

আজ শনিবার (৮ আগস্ট) বেলা ২টায় কমলগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, পৌরসভা, প্রেসক্লাব, সুশীল সমাজের নেতৃবৃন্দ ও স্থানীয় জনপ্রতিনিধিসহ শতাধিক মানুষ দুই সারিতে দাঁড়িয়ে রজনীগন্ধার স্টিক ও ফুলের তোড়া উপহার দিয়ে সাংসদকে বরণ করেন।

সাংসদ উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ করোনা থেকে সুস্থ হওয়ার পর প্রথমবার এলাকায় ফেরা উপলক্ষে কমলগঞ্জ উপজেলা যুবলীগ ও কমলগঞ্জ পৌরসভার উদ্যোগে ব্যতিক্রমী এই বরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। যুবলীগ ও ছাত্রলীগের কর্মীরা রজনীগন্ধার স্টিক এবং পৌরসভার কাউন্সিলররা ব্যানার ও ফুলের তোড়া নিয়ে উপজেলা পরিষদ চত্বরে দুই সারিতে সারিবদ্ধ হন। সাংসদ আব্দুস শহীদ গাড়ি থেকে নেমে পায়ে হেঁটে প্রবেশ করার সময় উভয়পাশে থাকা দলীয় নেতাকর্মীরা ফুল দিয়ে তাঁকে বরণ করেন। পরে কমলগঞ্জ পৌরসভা, উপজেলা যুবলীগ, উপজেলা ছাত্রলীগ, সরকারি কলেজ ছাত্রলীগ ও কমলগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকে করোনামুক্ত হওয়ায় সাংসদকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

বরণ অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য দেন, কমলগঞ্জ উপজেলা যুবলীগের আহ্বায়ক, পৌরসভার মেয়র জুয়েল আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিদ্দেক আলী, নারী ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, উপজেলা বিআরডিবি'র সাবেক চেয়ারম্যান ইমতিয়াজ আহমেদ বুলবুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাহাত ইমতিয়াজ রিপুল, পৌর কাউন্সিলর রমুজ মিয়া প্রমুখ।

 

এসডি/আরআর-০৪