বড়লেখায় নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর নিচে বাস, আহত ৪

বড়লেখা প্রতিনিধি


আগস্ট ১৪, ২০২০
১০:৩৮ অপরাহ্ন


আপডেট : আগস্ট ১৪, ২০২০
১১:১৮ অপরাহ্ন



বড়লেখায় নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর নিচে বাস, আহত ৪

মৌলভীবাজারের বড়লেখা উপজেলার চান্দগ্রামে ঢাকা থেকে ছেড়ে আসা রূপসী বাংলা নামের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর নিচে ছিটকে পড়ে ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন বাসটির চালক, সহকারী ও যাত্রীসহ ৪ জন।

আজ শুক্রবার (১৪ আগস্ট) ভোর ৬টার দিকে চান্দ্রগ্রাম-মৌলভীবাজার আঞ্চলিক মহাসড়কের চান্দগ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

স্থানীয়রা জানান, গতকাল বৃহস্পতিবার রাতে ঢাকা থেকে সিলেটের বিয়ানীবাজারের উদ্দেশে ছেড়ে আসা যাত্রবাহী রূপসী বাংলা নামের বাসটি চান্দ্রগ্রাম-মৌলভীবাজার আঞ্চলিক মহাসড়কের চান্দগ্রাম সেতুতে উঠার সময় এর চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এ সময় বাসটি সেতুর নিচে ছিটকে পড়ে একটি শৌচাগারের দেয়ালের সঙ্গে সজোরে ধাক্কা লাগে। এতে বাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে বাসের চালক ও সহকারীসহ ৪ জন আহত হন। আহত চালক সেলিম মিয়া ও তার সহকারী রবিন আহমদ বিয়ানীবাজার হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। আহত যাত্রীদের নাম-পরিচয় জানা যায়নি। 

নিজবাহাদুরপুর ইউনিয়নের চেয়ারম্যান ময়নুল হক দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে শুক্রবার বিকেলে বলেন, 'বাসটি রাতে ঢাকা থেকে বিয়ানীবাজারের উদ্দেশে ছেড়ে আসে। শুক্রবার ভোরে চান্দ্রগ্রাম এলাকায় সেতুতে উঠতে গিয়ে চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি সেতুর নিচে পড়ে গিয়ে একটি দেয়ালে ধাক্কা লাগে। এ সময় বাসের সামনের অংশ ভেঙে যায়। এ সময় বাসের চালক ও সহকারীসহ কয়েকজন যাত্রী আহত হয়েছেন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন।

 

এজে/আরআর-০৭