মৌলভীবাজারে ইসলামী ব্যাংকের দুই আউটলেটের উদ্বোধন

মৌলভীবাজার প্রতিনিধি


আগস্ট ১৭, ২০২০
০৯:০০ অপরাহ্ন


আপডেট : আগস্ট ১৭, ২০২০
০৯:০০ অপরাহ্ন



মৌলভীবাজারে ইসলামী ব্যাংকের দুই আউটলেটের উদ্বোধন

মৌলভীবাজারের রাজনগর উপজেলার তারাপাশা বাজার ও কমলগঞ্জের শহীদনগর (পতনউষার) বাজারে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখার উদ্বোধন করা হয়েছে।

আজ সোমবার (১৭ আগস্ট) সকালে নতুন এই দু'টি আউটলেটের উদ্বোধন করেন ব্যাংকটির এক্সিকিউটিভ ভাইস চেয়ারম্যান ও সিলেট জোনের প্রধান শিকদার মো. শিহাবুদ্দীন।

ইসলামী ব্যাংকের মৌলভীবাজার শাখার প্রধান মো. জিয়াবুল আলমের সভাপতিত্বে পতনউষার শাখার উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, কমলগঞ্জ উপজেলার চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান, পতনউষার ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার তওফিক আহমদ বাবু, চা শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক রামভোজন কৈরিসহ অন্যান্যরা।

রাজনগর উপজেলার তারপাশা শাখার উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কামারচাক ইউনিয়নের চেয়ারম্যান মো. নজমুল হক সেলিমসহ আরও অনেকে।

এ সময় বক্তারা ইসলামী ব্যাংকের সেবার কার্যক্রমের প্রশংসা করে বলেন, বাংলাদেশের অর্থনীতিতে ইসলামী ব্যাংক গুরুত্বপূর্ণ অবদান রাখছে।

ব্যাংক কর্মকর্তারা জানান, দেশের প্রত্যন্ত অঞ্চলে ব্যাংকিং কার্যক্রম সম্প্রসারণ করতেই ইসলামী ব্যাংক আউটলেট শাখা বৃদ্ধি করছে। এই শাখার মাধ্যমে গ্রাহকরা শহরের প্রধান শাখার মতোই সব সেবা নিতে পারবেন। এছাড়া বিদেশ থেকে পাঠানো রেমিটেন্সের ৩ শতাংশ এসব শাখা থেকে প্রণোদনা দেওয়া হবে।

 

এসএইচ/আরআর-০৭