‘জাতিকে রক্ষায় প্রয়োজন কার্যকর আন্দোলন’

নিজস্ব প্রতিবেদক


সেপ্টেম্বর ২৫, ২০২০
০১:১০ পূর্বাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ২৫, ২০২০
০১:১০ পূর্বাহ্ন



‘জাতিকে রক্ষায় প্রয়োজন কার্যকর আন্দোলন’
মহানগর বিএনপির মতবিনিময় সভা

সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন বলেছেন, ‘জিয়াউর রহমান ও বিএনপির নেতৃত্বেই দেশের সকল দুর্যোগ মোকাবেলা করা হয়েছে। তিনি প্রতিষ্ঠিত বহুদলীয় গণতন্ত্রের প্রবর্তন করেছিলেন। সেই গণতন্ত্রের চর্চা আজ মৃতপ্রায়। জাতিকে রক্ষার্থে জনগণকে ঐক্যবদ্ধ করে একটি কার্যকর আন্দোলন গড়ে তুলতে হবে।’

সিলেট মহানগর বিএনপি আয়োজিত ভার্চুয়াল মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন। গত বুধবার রাত সাড়ে ৮টায় এই সভা অনুষ্ঠিত হয়। সভায় জাতিকে রক্ষায় জনগণকে ঐক্যবদ্ধ করে একটি কার্যকর আন্দোলন গড়ে তোলার আহŸান জানানো হয়।

সিলেট মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শামীম সিদ্দিকীর পরিচালনায় ভার্চুয়াল মতবিনিময় সভায় বক্তব্য দেন, মহানগর বিএনপি’র সহ-সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকী, অ্যাডভোকেট ফয়জুর রহমান জাহেদ, অ্যাডভোকেট হাবিবুর রহমান, হুমায়ুন কবির শাহিন, সালেহ আহম্মদ খসরু, কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম, কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, জিয়াউল হক, আব্দুর রহিম, ডা. নাজমুল ইসলাম, অধ্যাপিকা সামিয়া বেগম চৌধুরী, বাবু নিহার রঞ্জন দে, আমির হোসেন, যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট আতিকুর রহমান শাবু ও হুমায়ন আহমদ মাসুক, কোষাধক্ষ্য অ্যাডভোকেট আবুল ফজল, সাংগঠনিক সম্পাদক মিফতা সিদ্দিকী, সৈয়দ তৌফিকুল হাদী, মুকুল আহমেদ মুর্শেদ, মাহবুব চৌধুরী, দপ্তর সম্পাদক রেজাউল করিম আলো ও প্রচার সম্পাদক শামীম মজুমদার প্রমুখ।

ভার্চুয়াল মতবিনিময় সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সিলেট মহানগর বিএনপির আপ্যায়ন বিষয়ক সম্পাদক আফজল উদ্দিন।

বিএ-০৭