শায়েস্তাগঞ্জে চোরাই কাঠসহ ৪ জন আটক

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি


নভেম্বর ২১, ২০২০
০৭:৪০ অপরাহ্ন


আপডেট : নভেম্বর ২১, ২০২০
০৭:৪০ অপরাহ্ন



শায়েস্তাগঞ্জে চোরাই কাঠসহ ৪ জন আটক

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে বিশেষ অভিযানে পিকআপ ভর্তি চোরাই কাঠসহ ৪ জনকে আটক করেছে শায়েস্তাগঞ্জ থানার পুলিশ। আজ শনিবার (২১ নভেম্বর) ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে শায়েস্তাগঞ্জ থানার একদল পুলিশ উপজেলার সাবাসপুরে অভিযান চালিয়ে পিকআপে চোরাই কাঠ ভর্তি করে পাচারকালে ৪ জনকে আটক করে।

আটককৃতরা হলেন- চুনারুঘাট উপজেলার উবাহাটা ইউনিয়নের বরমপুর গ্রামের মৃত কালা মিয়ার ছেলে আক্তার মিয়া (৩০), শায়েস্তাগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের ফরিদপুর গ্রামের জিলাল মিয়ার ছেলে ফয়সল মিয়া (২৮), একই ইউনিয়নের নিশাপট গ্রামের মৃত মুসলিম খানের ছেলে দুলাল খান (৪২) ও হবিগঞ্জ সদর উপজেলার চানপুর গ্রামের মৃত আব্দুল হাইর ছেলে ফজলু মিয়া (৩৮)। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের সহযোগিরা পালিয়ে যায়।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব শনিবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করে বলেন, 'বনাঞ্চল থেকে বৃক্ষ নিধন করে চোরাই কাঠ পিকআপযোগে পাচার করছিল সংঘবদ্ধ চক্রটি। গোপন তথ্যের ভিত্তিতে আমরা অভিযান পরিচালনা করে পিকআপ থেকে ৪০ ঘনফুট পরিমাণ চোরাই আকাশমণি কাঠ জব্দ করেছি। জব্দকৃত কাঠের বাজারমূল্য আনুমানিক ৫০ থেকে ৬০ হাজার টাকা হবে। গাছ চোরাচালানে জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না।'

 

এসডি/আরআর-০৮