শাবি প্রেসক্লাবের সাথে প্রক্টরিয়াল বডির মতবিনিময়

শাবি প্রতিনিধি


জানুয়ারি ২৬, ২০২১
০২:০৬ অপরাহ্ন


আপডেট : জানুয়ারি ২৬, ২০২১
০২:০৬ অপরাহ্ন



শাবি প্রেসক্লাবের সাথে প্রক্টরিয়াল বডির মতবিনিময়

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) কর্মরত সাংবাদিকদের সংগঠন ‘শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব’র নতুন নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছে প্রক্টরিয়াল বডির সদস্যরা। 

সোমবার (২৫ জানুয়ারি) সন্ধ্যায় ইউনিভার্সিটি সেন্টারে প্রক্টর অফিসে প্রেসক্লাবের নতুন কমিটির সাথে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত প্রক্টর আবু হেনা পহিল, সহকারী প্রক্টর শেখ মির্জা নুরুন্নবী, মো. শাহাদাত হোসেন, মুহামমদ মিজানুর রহমান, সজিব কুমার মহন্ত এবং শফিউল হোসেন।

এসময় আরও উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সভাপতি জুবায়ের মাহমুদ, সহ-সভাপতি রাজীব হোসেন, সাধারণ সম্পাদক মাসুদ আল রাজী, যুগ্ম-সম্পাদক জিএম ইমরান হোসেন, কোষাধ্যক্ষ নাজমুল হুদা, দপ্তর সম্পাদক আবদুল্লা আল মাসুদ, কার্যনির্বাহী সদস্য নুরুল ইসলাম রুদ্র ও রাশেদুল হাসানসহ প্রেসক্লাবের সদস্যরা।

ভারপ্রাপ্ত প্রক্টর আবু হেনা পহিল বলেন, বিশ্ববিদ্যালয়ের সার্বিক পরিস্থিতি সুশৃঙ্খল ও সুন্দর রাখতে প্রক্টরিয়াল বডি নিরলসভাবে কাজ করে যাচ্ছে। আমরা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে চাই। আর এই সুন্দর পরিবেশ বজায় রাখতে বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকসহ সকলের সার্বিক সহযোগিতা প্রয়োজন।

শাবি প্রেসক্লাবের সভাপতি জুবায়ের মাহমুদ বলেন, আমরা বিশ্ববিদ্যালয়ের স্বার্থে বিভিন্ন সংকট- সম্ভাবনাগুলো গণমাধ্যমে তুলে ধরি। আশাকরি বিশ্ববিদ্যালয়ের উন্নয়নকে আরো ত্বরান্বিত করতে প্রেসক্লাব ও প্রক্টরিয়াল বডি যৌথভাবে কাজ করবে।

এইচ এন/বি এন-০২