নিহত রায়হানের শিশু কন্যার পাশে প্রবাসী হেলিম আহমদ

সিলেট মিরর ডেস্ক


জানুয়ারি ২৯, ২০২১
০৩:০৬ পূর্বাহ্ন


আপডেট : জানুয়ারি ২৯, ২০২১
০৩:০৬ পূর্বাহ্ন



নিহত রায়হানের শিশু কন্যার পাশে প্রবাসী হেলিম আহমদ

সিলেটের বন্দরবাজার ফাঁড়িতে পুলিশি নির্যাতনে নিহত মো. রায়হান আহমদের শিশুসন্তান আলফা’র জন্য ৫০ হাজার টাকার সহায়তা দিয়েছেন প্রবাসী হেলিম আহমদ। তার পক্ষে রায়হানের পরিবারের হাতে আনুষ্ঠানিকভাবে ৫০ হাজার টাকার শুভেচ্ছা স্মারক তুলে দেন দুষ্কাল প্রতিরোধ আন্দোলন-এর সংগঠক আব্দুল করিম কিম। 

নিহত রায়হানের মা সালমা বেগম শিশু আলফার পক্ষে স্মারক গ্রহণ করেন। িএসময় উপস্থিত ছিলেন ইমজ‘র সহ-সভাপতি মইন উদ্দিন মন্জু, দুষ্কাল প্রতিরোধ আন্দোলনের সংগঠক দেবাশীষ দেবু, পূবালী ব্যাংক মদিনা মার্কেট শাখার ব্যাবস্থাপক সৈয়দা মাকসুদা বেগম, নিহত রায়হান আহমেদের চাচা মইনুল কুদ্দুস প্রমুখ।

নিহত রায়হান আহমদের পারিবারিক বাসভবনে অনুষ্ঠিত এই হস্থান্তর অনুষ্ঠানে আব্দুল করিম কিম বলেন, রায়হান আহমদের সাথে সংঘটিত বর্বর নির্যাতন সকল মানুষের মনকে নাড়া দিয়েছে। রায়হানের পরিবার ও অবুজ শিশু আলফা'র কথা গণমাধ্যমে উঠে এলে দেশ-বিদেশের মানুষ সহমর্মিতা প্রকাশ করেন। প্রবাসী সাংবাদিক হেলিম আহমদ-এই শিশুর ভবিষ্যত জীবন, বিশেষ করে শিক্ষা জীবন শুরু হলে কাজে লাগবে এই প্রত্যাশায় ভালোবাসা ও সহমর্মিতার অংশ হিসাবে এই উপহার পাঠিয়েছেন।

আব্দুল করিম কিম জানান, উপহারের অর্থ আলফার নামে ১২ বছর মেয়েদী একটি স্থায়ী আমানত হিসাবে বেসরকারী ব্যাংকে রেখে দেওয়া হচ্ছে। আলফার শিক্ষাখাতে এ অর্থ ব্যয় হবে। 

প্রসঙ্গত, হেলিম উদ্দিন যুক্তরাষ্ট্র প্রবাসী সাংবাদিক, সমাজসেবী  ও  গোলাপগঞ্জ সমিতি অব আমেরিকার সভাপতি। 

 

এএফ/০১