‘কর ভবনের জন্য জায়গা নির্ধারণ করা হয়েছে’

সিলেট মিরর ডেস্ক


জানুয়ারি ৩১, ২০২১
০৩:১৯ পূর্বাহ্ন


আপডেট : জানুয়ারি ৩১, ২০২১
০৩:১৯ পূর্বাহ্ন



‘কর ভবনের জন্য জায়গা নির্ধারণ করা হয়েছে’

সিলেটের বিভাগীয় কমিশনার মো. মশিউর রহমান এনডিসি বলেছেন, ‘বাংলাদেশের ক্রমাগত উন্নতি করার পথে বড় ভূমিকা কর প্রদানকারী ও আদায়কারীদের। জাতীয় রাজস্ব বোর্ড রাজস্ব আদায়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। কিন্তু এতদিন ছিল না কর অঞ্চল সিলেটের নিজস্ব কোনো ভবন। এখন কর অঞ্চলের নিজস্ব কার্যালয়ের জন্য জায়গা নির্ধারণ করা হয়েছে, শীঘ্রই সিলেট কর ভবনের কাজ শুরু হবে।’

শুক্রবার রাতে সিলেট নগরের উপশহরের একটি অভিজাত হোটেলে সিলেট জেলা কর আইনজীবী সমিতির নবনির্বাচিত কার্যনিবাহী কমিটির পরিচিতি ও নৈশভোজ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা কর আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মো. আবুল ফজলের সভাপতিত্বে ও সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ আব্দুল আলীম পাঠানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কর অঞ্চল সিলেটের কর কমিশনার মো. সাইফুল হক, সিলেট জেলা ও দায়রা জজ আদালত সিলেটের পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট মো. নিজাম উদ্দিন, সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি এ টি এম ফয়েজ উদ্দিন, সিলেট জেলা কর আইনজীবী সমিতির নব নির্বাচিত সভাপতি মো. শফিকুর রহমান, নব নির্বাচিত সাধারণ সম্পাদক অ্যাডভোকেট  মো. এমদাদুল হক।

আরও উপস্থিত ছিলেন, উপ কর-কমিশনার সদর দপ্তর (প্রশাসন) মো. আবু সাঈদ, সিলেট জেলা কর আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট মৃত্যুঞ্জয় ধর ভোলা, সিলেট জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মো. মাহফুজুর রহমান, অ্যাডভোকেট শাহ আশরাফুল ইসলাম, মুহিত চৌধুরী, সিনিয়র আয়কর আইনজীবী আবিদ আলী চৌধুরী, অ্যাডভোকেট আবু মোহাম্মদ আসাদ, সহ-সভাপতি সিরাজুল হোসেন সাহেদ, অ্যাডভোকেট কবির আহমদ, সহ-সম্পাদক অ্যাডভোকেট কবির আহমেদ প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন তিলাওয়াত করেন আয়কর আইনজীবী মো. সাইদুর রহমান, পবিত্র গীতা পাঠ করেন মিন্টু চন্দ্র রায় অনুপ্রভাত।

আরসি-০৪