আইসিএমএবি পুরস্কার পেলো বারাকা পাওয়ার

সিলেট মিরর ডেস্ক


ফেব্রুয়ারি ২৬, ২০২১
১১:০৭ অপরাহ্ন


আপডেট : ফেব্রুয়ারি ২৭, ২০২১
০১:০৩ অপরাহ্ন



আইসিএমএবি পুরস্কার পেলো বারাকা পাওয়ার

বেসরকারি খাতে বিদ্যুৎ উৎপাদনে দেশের স্বনামধন্য প্রতিষ্ঠান বারাকা পাওয়ার লিমিটেডের সাফল্যের পালকে আরও একটি স্বীকৃতি যুক্ত হলো। প্রতিষ্ঠানটি এবার পাওয়ার এন্ড এনার্জি ক্যাটাগরিতে আইসিএমএবি বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড পেয়েছে।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক ফাহিম আহমদ চৌধুরী ও পরিচালক মনজুর কাদির শাফি এলিমের হাতে পুরস্কার তুলে দেন বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত উল ইসলাম, বাণিজ্য মন্ত্রণালয়ের সচিব ড. মো. জাফর উদ্দীন, এফবিসিসিআই সভাপতি শেখ ফজলে ফাহিম, সাউথ এশিয়ান ফেডারেশন অব একাউন্টেন্টস এর প্রেসিডেন্ট একেএম দেলোয়ার হুসাইন, করপোরেট অ্যাওয়ার্ড কমিটির চেয়ারম্যান মো. আব্দুল আজিজ, আইসিএমএবি’র সভাপতি মো. জামাল উদ্দিন আকন্দ, আইসিএমএবি’র সহ-সভাপতি মো. মামুনুর রশিদ ও আইসিএমএবি'র সচিব মনিরুল ইসলাম। এছাড়া অনুষ্ঠানে সরকারি ও বেসরকারি বিভিন্ন সংস্থার উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এবারের প্রতিযোগিতায় জুরি বোর্ড সদস্য ছিলেন সাবেক গভর্নর ড. আতিউর রহমান, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর ড. সত্যপ্রসাদ মজুমদার এবং আইডিএলসির সাবেক সিইও ও ব্যবস্থাপনা পরিচালক আনিস এ. খান। 

উল্লেখ্য, করপোরেট প্রতিষ্ঠানগুলোর বার্ষিক প্রতিবেদনের ভিত্তিতে তাদের কর্মকাণ্ড বিচার বিশ্লেষণ করে এ পুরস্কার দেওয়া হয়ে থাকে। বারাকা গ্রুপ নিরবচ্ছিন্নভাবে জাতীয় গ্রিডে বিদ্যু সরবরাহ করে জাতীয় উন্নয়নে অগ্রণী ভূমিকা রেখে আসছে। এছাড়া কোম্পানীটি তার ব্যবসায়িক সাফল্য, সুনাম ও অভিজ্ঞতা কাজে লাগিয়ে নতুন নতুন ব্যবসায় বিনিয়োগ করছে।’

এএন/বিএ-১৬