রাজনগরে আনসার ও ভিডিপির মতবিনিময়

রাজনগর প্রতিনিধি


জুন ২৪, ২০২১
০৮:২০ অপরাহ্ন


আপডেট : জুন ২৪, ২০২১
০৮:২০ অপরাহ্ন



রাজনগরে আনসার ও ভিডিপির মতবিনিময়

মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলায় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর (ভিডিপি) মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৪ জুন) জেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত উক্ত মতবিনিময় সভা ও বাইসাইকেল, সেলাই মেশিন, ছাতা ও গাছের চারা বিতরণ  অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সেস মাধ্যমে প্রধান অতিথি হিসেবে যুক্ত হন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সিলেট রেঞ্জ কমান্ডার মো. রফিকুল ইসলাম।

উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা পালের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মুক্তি চক্রবর্তী, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মৌলভীবাজার জেলা কমান্ডার মো. শেফাউল হোসেন, রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নজরুল ইসলাম, রাজনগর প্রেসক্লাবের সভাপতি আউয়াল কালাম বেগ ও আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের ব্যবস্থাপক চানু লাল দাস চৌধুরী।

আনসার ও ভিডিপির উপজেলা প্রশিক্ষক চন্দন কান্তি দেবের সঞ্চালনায় স্বাগত বক্তব্য দেন উপজেলা আনসার ভিডিপির ভারপ্রাপ্ত কর্মকর্তা শামসুর নাহার।  অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন আনসার ভিডিপির সদস্য ছফা বেগম।

অনুষ্ঠানে সদস্যদের মধ্যে ৬টি বাইসাইকেল, ২টি সেলাই মেশিন ও ১০ টি ছাতা বিতরণ করা হয়। অনুষ্ঠানের আয়োজন করে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, রাজনগর।


এফএইচ/আরআর-০৩