কুলাউড়ায় নারীকে নির্যাতন ও হত্যার হুমকির অভিযোগ

কুলাউড়া প্রতিনিধি


জুন ২৫, ২০২১
০৮:৫৯ অপরাহ্ন


আপডেট : জুন ২৫, ২০২১
০৮:৫৯ অপরাহ্ন



কুলাউড়ায় নারীকে নির্যাতন ও হত্যার হুমকির অভিযোগ

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার টিলাগাঁও ইউনিয়নের ছালেমা বেগম নামের এক নারী শুক্রবার (২৫ জুন) স্থানীয় একটি রেস্তোরাঁয় সংবাদ সম্মেলন করে তার ওপর দেবর কর্তৃক নির্যাতন ও হত্যার হুমকির অভিযোগ করেছেন।

ছালেমা বেগম টিলাগাঁও ইউনিয়নের চান্দপুর গ্রামের বিজিবি'র সুবেদার আব্দুল মোতালেবের স্ত্রী। তিনি নিজের তিন দেবরের বিরুদ্ধে এ অভিযোগ করেন। গত ১৯ জুন ও ৩ এপ্রিল তার ওপর দুই দফা নির্যাতন চালানো হয়। এ ব্যাপারে তিনি কুলাউড়া থানায় লিখিত অভিযোগ করেছেন।

লিখিত বক্তব্যে ছালেমা বেগম বলেন, আমারর স্বামী বিজিবিতে ও বড় ছেলে সরকারি চাকরিতে কর্মরত বিধায় ছোট ছেলেকে নিয়ে আমি গ্রামের বাড়িতে বসবাস করি। দেবর আব্দুল হান্নান, আব্দুল মান্নান ও আব্দুল জলিল মিলে তাদের বাবা (নারীর শ্বশুর) আব্দুল লতিফকে ভুল পথে পরিচালিত করে নিজেদের মধ্যে অশান্তি সৃষ্টি করে চলেছেন। আমাকে বার বার শারিরীকভাবে নির্যাতন করছেন। তাদের জন্য সব সময় আতঙ্কে থাকি। আমার দেবরেরা আমাকে প্রাণে হত্যার অপতৎপরতায় লিপ্ত রয়েছেন। এ ব্যাপারে আমি ন্যায়বিচার দাবি করছি।

এ বিষয়ে কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায় জানান, এটা তাদের পারিবারিক বিষয়। উভয়পক্ষ থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


জেএইচ/আরআর-০৪