কমলগঞ্জে চা শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার

কমলগঞ্জ প্রতিনিধি


জুন ২৫, ২০২১
০৯:০৮ অপরাহ্ন


আপডেট : জুন ২৫, ২০২১
০৯:০৮ অপরাহ্ন



কমলগঞ্জে চা শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার

মৌলভীবাজারের কমলগঞ্জে অর্জুন মহালী (২৭) নামের এক চা শ্রমিকের গাছে ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৫ জুন) দুপুরে উপজেলার সীমান্তবর্তী মাধবপুর ইউনিয়নের পাত্রখোলা চা-বাগানের কবরস্থান এলাকায় একটি আম গাছে রশিতে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়।

অর্জুন পাত্রখোলা চা-বাগানের মসজিদ লাইনের গোপাল মহালীর ছেলে। গরু রাখতে আসা রাখালরা তার লাশ দেখতে পেয়ে চিৎকার দিলে আশপাশের মানুষজন এসে জড়ো হন।

অর্জুনের চাচাতো ভাই জাফর মহালী জানান, বৃহস্পতিবার (২৪ জুন) বিকেল থেকে অর্জুনকে পাওয়া যাচ্ছিল না। শুক্রবার লোকমুখে খবর শুনে এসে দেখেন এটি তার চাচাতো ভাইয়ের লাশ। সে খুব সহজ-সরল প্রকৃতির ছিল। তাদের ধারণা কেউ তাকে হত্যা করে গাছের সঙ্গে ঝুলিয়ে রেখেছে। তার হাতে রক্তের দাগও পাওয়া গেছে। গাছের সঙ্গে লাশ ঝুলে থাকতে দেখে চা শ্রমিকদের মাঝে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

পাত্রখোলা চা-বাগানের ব্যবস্থাপক শামসুল ইসলাম সেলিম জানান, চা শ্রমিকদের কাছ থেকে লাশ পাওয়ার খবর শুনে ঘটনাস্থলে গিয়ে দেখেন গাছের সঙ্গে লাশ ঝুলে আছে। তিনি পুলিশকে জানালে কমলগঞ্জ থানার পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে।

এ বিষয়ে কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে বোঝা যাবে এটি হত্যা না কি আত্মহত্যা।


এসডি/আরআর-০৫