কমলগঞ্জে ভ্যাকসিনের নিবন্ধন করে দিচ্ছে স্বেচ্ছাসেবক লীগ

কমলগঞ্জ প্রতিনিধি


আগস্ট ০৬, ২০২১
০৯:০৫ অপরাহ্ন


আপডেট : আগস্ট ০৬, ২০২১
০৯:০৫ অপরাহ্ন



কমলগঞ্জে ভ্যাকসিনের নিবন্ধন করে দিচ্ছে স্বেচ্ছাসেবক লীগ

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর ইউনিয়নের গ্রামে গ্রামে ঘুরে মানুষের মাঝে করোনাভাইরাসরোধী ভ্যাকসিন গ্রহণের নিবন্ধন করে দিচ্ছেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।

শুক্রবার (৬ আগস্ট) সকাল থেকে শমশেরনগর ইউনিয়নের শংকরপুর শহীদ স্মৃতি উচ্চবিদ্যালয় ও ভাদাইরদেউল রওয়াব উল্ল্যা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এলাকার ৩ শতাধিক অসহায়, অশিক্ষিত ও সামর্থহীন লোকদের খুঁজে বের করে সবাইকে টিকার নিবন্ধন করে দিয়েছেন।

জানা গেছে, সম্প্রতি সারা দেশে করোনাভাইরাস সংক্রমণের ভয়াবহ পরিস্থিতি মোকাবিলায় সরকারের গৃহিত টিকা কর্মসূচিকে বাস্তবায়িত করার লক্ষ্যে স্বেচ্ছায় এ উদ্যোগটি গ্রহণ করেছেন তারা। উপজেলার বিভিন্ন গ্রাম, চা-বাগান ও শহরের আশপাশের গড়ে ওঠা বস্তি ও পল্লীগুলোতে ধারাবাহিকভাবে অব্যাহত থাকবে তাদের ফ্রি সার্ভিস কর্মসূচিটি।

নিবন্ধনকালে উপস্থিত ছিলেন, মৌলভীবাজার জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি প্রভাষক শাহজাহান মানিক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান আলতা, সহ-সম্পাদক আব্দুল কাদির সাজু, সাংগঠনিক সম্পাদক আব্দুল বাতেন, সদস্য হুমায়ুন কবির প্রমুখ।

কমলগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান আলতা জানান, তাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে। ভ্যাকসিনের টিকাদানের সময় স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা স্বেচ্ছাসেবকের দায়িত্ব পালন করবেন।


এসডি/আরআর-১২