সাংবাদিক শাকিরের দাফন সম্পন্ন

কুলাউড়া প্রতিনিধি


আগস্ট ০৭, ২০২১
০৯:০৪ অপরাহ্ন


আপডেট : আগস্ট ০৭, ২০২১
০৯:০৪ অপরাহ্ন



সাংবাদিক শাকিরের দাফন সম্পন্ন

শাকির আহমদ

মৌলভীবাজারের প্রেসক্লাব কুলাউড়ার সদস্য ও বাংলাদেশ সাংবাদিক সমিতি উপজেলা ইউনিটের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক শাকির আহমদের জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে। শনিবার (৭ আগস্ট) দুপুর সোয়া ২টায় কুলাউড়া উপজেলার বরমচাল ফুলেরতল বাজার জামে মসজিদে জানাজার নামাজ শেষে মাধবপুরস্থ পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

জানাজার নামাজে উপস্থিত ছিলেন, প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ আবু জাফর রাজু, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া) সাদেক কাওছার দস্তগির, কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমেদ, কুলাউড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা কাজী ফজলুল হক খান সাহেদ, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ স ম কামরুল ইসলাম, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামন সজল, বরমচাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খোরশেদ আলম খান সুইট, সাবেক চেয়ারম্যান ইসহাক চৌধুরী ইমরান, সিনিয়র সাংবাদিক এম শাকিল রশিদ চৌধুরী, প্রেসক্লাব কুলাউড়ার সভাপতি আজিজুল ইসলাম, নিউজ টুয়েন্টিফোরের সিলেট ব্যুরো চিফ সৈয়দ রাসেল, সাংবাদিক আব্দুল মুক্তাদির, বাংলাদেশ সাংবাদিক সমিতি কুলাউড়া ইউনিটের সভাপতি মো. নাজমুল ইসলাম, সাধারণ সম্পাদক সাইদুল হাসান সিপনসহ বিভিন্ন শ্রেণি-পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

শাকির আহমদ বিভিন্ন সময়ে দৈনিক আমাদের অর্থনীতি, দৈনিক জাগরণ, দৈনিক দেশ ও দৈনিক সিলেট সুরমার কুলাউড়া প্রতিনিধি এবং সীমান্তের ডাকের স্টাফ রিপোর্টার ও অনলাইন পোর্টাল এইবেলার প্রতিষ্ঠাকাল থেকে সিনিয়র রিপোর্টার হিসেবে দায়িত্ব পালন করেছেন। মৃত্যুর পর্যন্ত তিনি দৈনিক নয়া শতাব্দীর মৌলভীবাজার প্রতিনিধি, বাংলাদেশ টুডের কুলাউড়া প্রতিনিধি, দৈনিক যুগভেরী ও সিলেট ভিউ’র স্টাফ রিপোর্টার (কুলাউড়া) ও কুলাউড়া টাইমস টিভির বার্তা সম্পাদক হিসেবে দায়িত্বরত ছিলেন।

সাংবাদিকতার পাশাপাশি কুলাউড়ার সাহিত্য ও সাংস্কৃতিক অঙ্গনেও ছিল তার বিচরণ। তিনি উদীচী শিল্পী গোষ্ঠী কুলাউড়া শাখার নির্বাহী সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। এছাড়া কুলাউড়া উপজেলা ছাত্রদলের যুগ্ম-সম্পাদক হিসেবে রাজপথে সক্রিয় ছিলেন দীর্ঘদিন।

প্রসঙ্গত, গতকাল শুক্রবার (৬ আগস্ট) রাত ৯.৪০ মিনিটে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে মৃত্যুবরণ করেন শাকির আহমদ। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩২ বছর। তিনি মা, স্ত্রী, একমাত্র পুত্র ও ভাই-বোনসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। 


জেএইচ/আরআর-১১