হিন্দুদের মন্দির ও বাড়িঘর ভাঙচুর, কমলগঞ্জে প্রতিবাদ

কমলগঞ্জ প্রতিনিধি


আগস্ট ১৩, ২০২১
০৭:৪৪ অপরাহ্ন


আপডেট : আগস্ট ১৩, ২০২১
০৭:৪৪ অপরাহ্ন



হিন্দুদের মন্দির ও বাড়িঘর ভাঙচুর, কমলগঞ্জে প্রতিবাদ

খুলনায় রূপসা উপজেলায় মন্দিরের প্রতিমা এবং হিন্দু সম্প্রদায়ের বাড়িঘর ও দোকানপাট ভাঙচুরের প্রতিবাদ এবং এ ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মৌলভীবাজারের কমলগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট, স্বেচ্ছাসেবক ও যুব মহাজোট, টিএসএস এবং জাগো হিন্দু পরিষদ কমলগঞ্জ শাখার আয়োজনে শুক্রবার (১৩ আগস্ট) সকাল সাড়ে ১১টায় উপজেলা চৌমুহনা চত্বরে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। 

উপজেলা জাতীয় হিন্দু মহাজোটের সাধারণ সম্পাদক নির্মল এস পলাশের সঞ্চালনায় বক্তব্য দেন, জাগো হিন্দু পরিষদের সভাপতি বিশ্বজিৎ রায়, মহাজোট কেন্দ্রীয় কমিটির মানবসম্পদ বিষয়ক সম্পাদক অঞ্জন প্রসাদ রায় চৌধুরী, উপজেলা জাতীয় হিন্দু মহাজোট সভাপতি অর্জুন দেবনাথ নিধু, তরুণ সনাতনী সংঘ-টিএসএস এর আহ্বায়ক রিপন চক্রবর্তী, স্বেচ্ছাসেবক মহাজোটের সাধারণ সম্পাদক রাম সিং প্রমুখ। 

এ সময় সকল হিন্দু মন্দির, মঠ, আশ্রমে নিরাপত্তা প্রদান ও ভাঙচুর, লুটপাটের ঘটনায় জড়িতদের চিহ্নিত করে দ্রুত বিচারের আওতায় আনা এবং আসন্ন দুর্গাপূজায় তিনদিনের সরকারি ছুটি প্রদানের দাবি জানানো হয়।

উল্লেখ্য, গত শনিবার বিকেল পৌনে ৬টার দিকে খুলনার রূপসা উপজেলার ঘাটভোগ ইউনিয়নের শিয়ালী গ্রামে ৪টি মন্দিরের প্রতিমা এবং হিন্দু সম্প্রদায়ের কয়েকটি বাড়ি ও দোকানে ভাঙচুরের ঘটনা ঘটেছিল। 


এসডি/আরআর-০৫