কমলগঞ্জে নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

কমলগঞ্জ প্রতিনিধি


আগস্ট ১৭, ২০২১
০৮:২৫ অপরাহ্ন


আপডেট : আগস্ট ১৭, ২০২১
০৮:২৫ অপরাহ্ন



কমলগঞ্জে নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউনিয়নের দেওড়াছড়া বামন বিল এলাকা থেকে বিমা মুদী (২২) নামের এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। স্বামীর ওপর অভিমান করে গলায় দড়ি দিয়ে ঘরের তিরের সঙ্গে ঝুলে তিনি আত্মহত্যা করেছেন বলে জানা গেছে।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (১৭ আগস্ট) বেলা আড়াইটার দিকে দেওড়াছড়া চা-বাগানে।

স্থানীয় সূত্রে জানা যায়, রতন মুদীর স্ত্রী বিমা মুদী দুইদিন আগে স্বামীকে সঙ্গে নিয়ে বাবার বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। সেখান থেকে ফিরে এসে তাদের মধ্যে ঝগড়া হয়। রতন মুদী মঙ্গলবার সকালে কাজে চলে গেলে স্ত্রী অভিমান করে ঘরের তিরের সঙ্গে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন।

খবর পেয়ে মঙ্গলবার বিকেল সাড়ে ৫টায় কমলগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরতহাল তৈরি করে লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

রহিমপুর ইউনিয়ন পরিষদের স্থানীয় ওয়ার্ড সদস্য সিতাংশু কর্মকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্বামী-স্ত্রীর ঝগড়ার পর রতন মুদী কাজে চলে গেলে তার স্ত্রী গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন। 

কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) সোহেল রানা বলেন, গলায় দড়ি দিয়ে আত্মহত্যার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। লাশের ময়নাতদন্ত হবে। এ ঘটনায় কমলগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হবে।


এসডি/আরআর-১০