বড়লেখায় ৫০০ লিটার চোলাই মদ ও ৩২৭ পিস ইয়াবাসহ আটক ২

মৌলভীবাজার প্রতিনিধি


আগস্ট ২১, ২০২১
০৪:৫২ অপরাহ্ন


আপডেট : আগস্ট ২১, ২০২১
০৪:৫৯ অপরাহ্ন



বড়লেখায় ৫০০ লিটার চোলাই মদ ও ৩২৭ পিস ইয়াবাসহ আটক ২

মৌলভীবাজারের বড়লেখায় ৫০০ লিটার চোলাই মদ এবং ৩২৭ পিস ইয়াবাসহ দুজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৯ আগস্ট) রাতে পৃথকস্থান থেকে তাদের আটক করা হয়।

তাদের বিরুদ্ধে থানায় মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা হয়েছে। শুক্রবার (২০ আগস্ট) বিকেলে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার (১৯ আগস্ট) রাত আটটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বড়লেখা থানার উপপরিদর্শক (এসআই) আবু সাঈদের নেতৃত্বে পুলিশ উপজেলার রশিদাবাদ চা বাগানে অভিযান চালায়।

এ সময় মাদক ব্যবসায়ী গনু  লালের কাছ থেকে ৫০০ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়। পরে তাকে আটক করা হয়। গনু লাল রশিদাবাদ চা বাগানের মৃত রাম চন্দ্রের ছেলে।

অন্যদিকে বৃহস্পতিবার রাত নয়টার দিকে উপজেলার শাহবাজপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পুলিশ পরিদর্শক) খোরশেদ আলমের নেতৃত্বে পুলিশ পূর্বদৌলতপুর এলাকায় অভিযান চালায়।

এ সময় মাদক বিক্রেতা মো. জুবায়ের কাছ থেকে ৩২৭ পিস ইয়াবা জব্দ করে তাকে আটক করেন। জুবায়ের সিলেটের জকিগঞ্জ উপজেলার গাগলাজোড়া গ্রামের হারেস আলীর ছেলে।

বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন সরদার শুক্রবার রাতে বলেন, মদ ও ইয়াবাসহ দুজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা হয়েছে। শুক্রবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এ জে/বি এন-০৭