কুলাউড়ায় সাবেক ইউপি সদস্যের ঘরে মিলল গৃহকর্মীর লাশ

কুলাউড়া প্রতিনিধি


আগস্ট ২৫, ২০২১
০৬:৪৬ অপরাহ্ন


আপডেট : আগস্ট ২৫, ২০২১
০৬:৪৬ অপরাহ্ন



কুলাউড়ায় সাবেক ইউপি সদস্যের ঘরে মিলল গৃহকর্মীর লাশ

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের সাবেক ইউপি সদস্যের ঘর থেকে মঙ্গলবার (২৪ আগস্ট) রাতে তাসলিমা আক্তার রায়না (১৭) নামের এক গৃহকর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৫ আগস্ট) ময়নাতদন্তের জন্য লাশ মৌলভীবাজার হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। রায়না ভুইগাঁও গ্রামের মৃত জামাল মিয়ার মেয়ে।

এ ঘটনা নিয়ে জনমনে ব্যাপক কৌতুহল সৃষ্টি হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাওসার দস্তগীর ও কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায়।

স্থানীয় লোকজন জানান, হাজীপুর ইউনিয়নের ভুইগাঁও গ্রামের সাবেক ইউপি সদস্য নূর আহমদ চৌধুরী বুলবুলের গৃহকর্মী রায়না গত ১ বছর যাবৎ তাদের বাড়িতে কাজ করে আসছিল। মঙ্গলবার দুপুরে ওই বাড়ির লোকজনের অগোচরে একটি কক্ষের বাথরুমে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে সে। অনেক খোঁজাখুঁজির পর তার কোনো খোঁজ না পাওয়ায় একপর্যায়ে বাথরুমে রায়নার ঝুলন্ত লাশ দেখতে পাওয়া যায়।

বিষয়টি কুলাউড়া থানার পুলিশকে জানালে এসআই সাদির হোসেন ঘটনাস্থলে যান। ঘটনাস্থলে নিহত রায়নার মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশ থানায় নিয়ে যাওয়া হয়।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায় জানান, রায়নার মা ফাঁস খুলে মরদেহ নিচে নামিয়ে রাখেন। পুলিশ লাশ ঝুলন্ত অবস্থায় পায়নি। লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


জেএইচ/আরআর-০২