বিয়েতে আর যোগ দেওয়া হলো না তাদের

কুলাউড়া প্রতিনিধি


সেপ্টেম্বর ০৫, ২০২১
০৫:৫৭ অপরাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ০৫, ২০২১
০৫:৫৮ অপরাহ্ন



বিয়েতে আর যোগ দেওয়া হলো না তাদের

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার ভাটেরা স্টেশনের পুরানবাজার নামক লেভেল ক্রসিংয়ে ট্রেনের সাথে মাইক্রোবাসের সংঘর্ষে বাবা ছেলেসহ ২ জন নিহত ও ৭ জন আহত হয়েছে। 

রবিবার (৫ সেপ্টেম্বর) বেলা আনুমানিক একটায় ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী আন্ত:নগর পারাবত এক্সপ্রেস ট্রেনের সাথে এই দূর্ঘটনা সংঘটিত হয়।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায়, ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ সুলেমা আহমদ ও ভাটেরা ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ একে নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত জানান, উপজেলার ভাটেরা ইউনিয়নের হোসেন পুর গ্রামের মৃত তোতা মিয়ার পুত্র সুহেল মিয়ার বিয়েতে অংশ নিতে যাচ্ছিলো। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাসে আর তাদের সেই বিয়েতে যোগ দেওয়া হলো না।

পুরানবাজার লেভেলক্রসিং অতিক্রম করার সময় আন্ত:নগর পারাবত এক্সপ্রেস ট্রেন মাইক্রোবাসের সাথে সংঘর্ষ ঘটে। 

এতে ঘটনাস্থলে ফরিদ আহমদ (৩৫), ও তার শিশুপুত্র আশিক আহমদ লাবিব (৫) ও নামক ২ জন মারা যান। নিহতরা সিলেট শহরের কাজিটুলা লোহারপাড়ার বাসিন্দা।

দূর্ঘটনায় আহতরা হলেন কামাল আহমদ (৪০), লিলি বেগম (৩৫), রেনু বেগম (২১) ও শিশু মিনু বেগম (১১) সহ মোট ৭ জন আহত হয়েছেন। স্থানীয় লোকজন, পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা নিহত ও আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করেন। 

কুলাউড়া থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের থেকে ঘটনাস্থলে গিয়ে এক ঘন্টা চেষ্টা চালিয়ে পর দূর্ঘটনা কবলিত মাইক্রোবাসটি উদ্ধার করলে ট্রেন নির্দিষ্ট গন্তব্যের উদ্দেশ্যে ছেড়ে যায়।

জে এইচ/বি এন-১২