কমলগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার সুরক্ষাসামগ্রী প্রদান

কমলগঞ্জ প্রতিনিধি


সেপ্টেম্বর ০৫, ২০২১
০৮:০৯ অপরাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ০৫, ২০২১
০৮:০৯ অপরাহ্ন



কমলগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার সুরক্ষাসামগ্রী প্রদান

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা রোগের সুরক্ষার জন্য কমলগঞ্জ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ইউকে'র উদ্যোগে সাড়ে ৩ লাখ টাকার ৩টি অক্সিজেন সিলিন্ডার, ৩টি অক্সিজেন কনসেনট্রেটর ও ২০টি অক্সিমিটার প্রদান করা হয়েছে।

রবিবার (৫ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসব সামগ্রী হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. রফিকুর রহমান।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহবুবুল আলম ভূঁইয়ার সভাপতিত্বে ও রাসেল হাসান বখতের পরিচালনায় সুরক্ষাসামগ্রী বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম ও লেখক-গবেষক আহমদ সিরাজ।

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, পৌর কাউন্সিলর জসিম উদ্দীন শাকিল, মবশ্বির আলী চৌধুরী বালক উচ্চবিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সামসুজ্জামান চৌধুরী রাহেল, অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা আবুল হোসেন, সমাজসেবক বাহার উদ্দীন প্রমুখ।

কমলগঞ্জ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ইউকে'র সভাপতি শেখ শামীম শাহেদ, সাধারণ সম্পাদক বুলবুল আহমদ ও গোলাম সরওয়ার সালামের প্রচেষ্টায় কমলগঞ্জ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের পক্ষ হতে করোনার সুরক্ষাসামগ্রীগুলো প্রদান করা হয়।


এসডি/আরআর-০৯