বড়লেখায় ৫০ বোতল মদসহ গ্রেপ্তার ১

বড়লেখা প্রতিনিধি


সেপ্টেম্বর ১১, ২০২১
০৮:৩৭ অপরাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ১১, ২০২১
০৮:৩৭ অপরাহ্ন



বড়লেখায় ৫০ বোতল মদসহ গ্রেপ্তার ১

মৌলভীবাজারের বড়লেখায় ৫০ বোতল ভারতীয় মদসহ মো. লিচু মিয়া ওরফে লেইছ মিয়া (৩২) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে বিজিবি। শুক্রবার (১০ সেপ্টেম্বর) দিবাগত রাতে উপজেলার দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নের বোবারথল দক্ষিণ গান্ধাই এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। লেইছ মিয়া বোবারথল দক্ষিণ গান্ধাই গ্রামের মৃত মসুদ আলীর ছেলে। 

বিজিবি সূত্রে জানা গেছে, শুক্রবার দিবাগত রাতে দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নের বোবারথল সীমান্ত এলাকায় বিজিবি সদস্যরা দায়িত্বপালন করছিলেন। আনুমানিক রাত সাড়ে ১২টার দিকে সীমান্তের মেইন পিলার ১৩৮০-৬ এস থেকে বাংলাদেশের ২০০ গজ অভ্যন্তরে অভিযান পরিচালনা করে ৫০ বোতল ভারতীয় মদসহ মো. লিচু মিয়া ওরফে লেইছ মিয়াকে গ্রেপ্তার করে বিজিবি। এ সময় তার কাছ থেকে একটি মুঠোফোন, টেলিটক ও ভারতীয় জিআইও সিম উদ্ধার করা হয়।

এ ঘটনায় শনিবার (১১ সেপ্টেম্বর) দুপুরে বিজিবির বোবারথল ক্যাম্পের নায়েক সুবেদার মো. সোলেমান আলী বাদী হয়ে মো. লিচু মিয়া ওরফে লেইছ মিয়ার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বড়লেখা থানায় একটি মামলা করেছেন।

বড়লেখা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আবু সাঈদ বলেন, শনিবার বিকেলে মো. লিচু মিয়া ওরফে লেইছ মিয়াকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে আদিবাসীদের জায়গা দখলের ঘটনার একটি মামলা ছিল। এ মামলায় তার বিরুদ্ধে আদালত থেকে গ্রেপ্তারি পরোয়ানা হয়। তাকে ওই মামলায়ও গ্রেপ্তার দেখানো হয়েছে।


এজে/আরআর-১০