মায়ের কাছে ক্ষমা চেয়ে অভিনেত্রীর আত্মহত্যা

সিলেট মিরর ডেস্ক


অক্টোবর ০১, ২০২১
০১:২৩ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ০১, ২০২১
০১:২৩ অপরাহ্ন



মায়ের কাছে ক্ষমা চেয়ে অভিনেত্রীর আত্মহত্যা

করোনার কারণে বিশ্বব্যাপী সিনেমা ব্যবসায় ধ্বস নেমেছে। বহু শিল্পী-কলাকুশলী হারিয়েছেন জীবিকা। আবার প্রতিটি ইন্ডাস্ট্রির ভেতরেও রয়েছে নানা রকম রাজনীতি, ষড়যন্ত্র। এসবে হতাশ হয়ে আত্মহত্যার পথ বেছে নিলেন কন্নড় অভিনেত্রী সৌজন্য।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) বেঙ্গালুরুর শহরতলির একটি অ্যাপার্টমেন্টে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন তিনি। তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিক তদন্ত শেষে পুলিশ জানিয়েছে, সৌজন্য আত্মহত্যা করেছেন।

সৌজন্যর বয়স হয়েছিল ২৫ বছর। আত্মহত্যার আগে তিনি ৪ পাতার সুইসাইড নোট লিখে গেছেন। এগুলো যথাক্রমে ২৭, ২৮ ও ৩০ সেপ্টেম্বর লেখা হয়েছিল। এই সিদ্ধান্তের জন্য তিনি কাউকে দোষারোপ করেননি। বরং নিজেকেই আত্মহত্যার জন্য দায়ী করেছেন অভিনেত্রী। সেই সঙ্গে নিজের মায়ের কাছে ক্ষমাও চেয়েছেন তিনি।

সৌজন্য তার সুইসাইড নোটে জানান, সিনেমা ইন্ডাস্ট্রির বর্তমান পরিস্থিতির কারণে তিনি গত কয়েকমাস ধরে সমস্যায় ছিলেন। এই পরিস্থিতিতে তার আত্মহত্যা ছাড়া আর অন্য কোনও উপায় ছিল না। তবে যারা তার পাশে ছিলেন, তাদের ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী।

প্রসঙ্গত, ‘ফান’, ‘চৌকাট্টু’-র মত কন্নড় সিনেমায় অভিনয় করে পরিচিতি পেয়েছিলেন সৌজন্য। কয়েকটি টিভি সিরিয়ালেও দেখা গেছে তাকে।

বিএ-০২