কুলাউড়ায় সোস্যাল কেয়ার অব নেশনের নতুন কমিটি গঠিত

কুলাউড়া প্রতিনিধি


অক্টোবর ১১, ২০২১
১০:৪০ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ১১, ২০২১
১০:৪০ অপরাহ্ন



কুলাউড়ায় সোস্যাল কেয়ার অব নেশনের নতুন কমিটি গঠিত
সভাপতি সায়েম ও সম্পাদক শাওন

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার সামাজিক সংগঠন সোস্যাল কেয়ার অব  নেশনের নতুন কমিটি প্রকাশ করা হয়েছে।

সম্প্রতি সংগঠনের প্রতিষ্ঠাকালীন সভাপতি আজিজুল ইসলাম উজ্জ্বল ও সাধারণ সম্পাদক সৈয়দ আনিসুল ইসলাম সুজনেরর যৌথ স্বাক্ষরিত প্যাডে আগামী এক বছরের (২০২১-২২) জন্য সায়েম আহমেদকে সভাপতি,  তাহমিদ খাঁন শাওনকে সাধারণ সম্পাদক এবং সুমন আহমদকে সাংগঠনিক সম্পাদক  মনোনিত করে ৩৮ সদস্য বিশিষ্ট একটি নতুন কার্যকরী কমিটি  ঘোষণা করেন।

কমিটির অন্যান্যরা হলেন- যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান, সহ সাংগঠনিক সম্পাদক এইচ এস বিপ্লব অলিদ, প্রচার সম্পাদক আজহার মুনীম শাফিন, শিক্ষা বিষয়ক সম্পাদক সাঈদ আহমদ, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক সাব্বির  আহমদ, আপ্যায়ন বিষয়ক সম্পাদক মাছুম বিল্লাহ্।

পরিচালনা পর্ষদের সদস্যরা হলেন- আজিজুল ইসলাম উজ্জ্বল, সৈয়দ আনিসুল ইসলাম সুজন,  সোহেল আহমদ, জামিল আহমদ চৌধুরী, খায়রুল কবির জাফর,  মোহাইমিন ইসলাম  চৌধুরী মাহিন ও সফি আহমদ।

নির্বাহী ও সাধারণ সদস্যরা হলেন- আবু  রোম্মান চৌধুরী, আব্দুস সামাদ চৌধুরী, রুহিত রনি (পর্তুগাল), সালাউদ্দিন আল সালোক, সৈয়দ আজিজুল ইসলাম, আশিকুল ইসলাম বাবু, ফয়সল আহমদ (দুবাই), মো. মোক্তার আহমদ, ভাস্কর দে, জহরুল আমিন জাহান (আমেরিকা), শফিকুল ইসলাম আরিফ (কাতার), আব্দুল মুনীম সাজেদ (সৌদি আরব), নাহিদ আহমেদ (সৌদি আরব), মাজহারুল ইসলাম খাঁন টিপু, সৈয়দ আবীর হোসেন, অলক চন্দ, জাহিদ হাসান শিবলু, খালেদুর রহমান তানজুল, তাজুল ইসলাম তুহিন, নাহিম খাঁন (কাতার), সাবিল আরহাম খাঁন, আতিকুর রহমান আতিক, সৈয়দ সামছুল ইসলাম তানিম, মাসুদ আহমদ, সাইফুর রহমান সিদ্দিক (দুবাই), সাজ্জাদুর রহমান সাজু, সাইদুুর রহমান ও রুবেল হোসেন।

উল্লেখ্য,  সোস্যাল  কেয়ার অব  নেশন কুলাউড়া উপজেলার অন্যতম বৃহৎ একটি সামাজিক সংগঠন ২০১৩ সালের ৫ ই নভেম্বর কুলাউড়া ডিগিু  কলেজের ২০১০ ব্যাচের ১০ জন বন্ধু মিলে সামাজিক কর্মকান্ড পরিচালনার লক্ষ্যে সংগঠনটির আত্মপ্রকাশ  করেন। কুলাউড়া পৌর শহর এবং উপজেলার অন্তর্ভুক্ত প্রতিটি ইউনিয়নে সংগঠনটির কার্যক্রম অব্যাহত থাকায় ইতিমধ্যে কুলাউড়ার সচেতন  নাগরিকদের কাছে একটি সুনামধন্য সংগঠন হিসেবে পরিচিতি লাভ করে।

আরসি-১৯