কুলাউড়ায় দুর্বৃত্তের দায়ের আঘাতে মাদরাসা ছাত্র নিহত

কুলাউড়া প্রতিনিধি


অক্টোবর ১২, ২০২১
০৯:৪২ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ১২, ২০২১
০৯:৪২ অপরাহ্ন



কুলাউড়ায় দুর্বৃত্তের দায়ের আঘাতে মাদরাসা ছাত্র নিহত

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নে দুর্বৃত্তের দায়ের আঘাতে তুহিন আহমদ (১৫) নামের এক মাদরাসা ছাত্রের মৃত্যু হয়েছে। সে স্থানীয় বাবনিয়া হাসিমপুর দাখিল মাদারাসার ৯ম শ্রেণির ছাত্র। গত সোমবার (১১ অক্টোবর) দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

স্থানীয় লোকজন ও পুলিশ সুত্রে জানা যায়, সোমবার রাতে তুহিন স্থানীয় রাঙিছড়া বাজার থেকে চাল ডাল ও নিত্যপ্রয়োজনীয় জিনিস কিনে রাঙিছড়া বাগানের পাশর্^বর্তী এলাকায় তাদের পানজুমের উদ্দেশ্যে রওয়ানা দেয়। সেই পানজুমে ছিলেন তার বাবা সাজ্জাদ মিয়া। তিনি সেখানে কাজ করে অসুস্থ হয়ে পড়েন। সেখানে বাবাকে রান্না করে খাওয়ানোর জন্যই সে পানজুমে যাচ্ছিল। সকাল পর্যন্ত পানজুমে না যাওয়ায় এবং বাড়িতে ফিরে না আসায় তল্লাশি শুরু হয়। সকালে তার লাশ রাঙিছড়া চা বাগানের এক নম্বর সেকশনে পড়ে থাকতে কুলাউড়া থানা পুলিশকে বিষয়টি দেখে জানানো হয়।

খবর পেয়ে কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আমিনুল ইসলামের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে যায় এবং লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। 

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আমিনুল ইসলাম জানান, লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। লাশের ঘাড়ে ধারালো দায়ের আঘাত ছিল। ধারণা করা হচ্ছে পেছন থেকে হয়ত কোনো দুর্বৃত্ত তাকে দা দিয়ে হত্যার উদ্দেশ্যে আঘাত করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এঘটনায় হত্যা মামলা হবে। তবে পরিবার সন্দেহজনক কারো নাম বলতে পারছে না বলেও তিনি জানান।

জেএইচজে/বিএ-০৪