ছয় বছর প্রেম, অবশেষে মিমের বাগদান

বিনোদন ডেস্ক


নভেম্বর ১১, ২০২১
০১:৩৬ পূর্বাহ্ন


আপডেট : নভেম্বর ১১, ২০২১
১২:২২ অপরাহ্ন



ছয় বছর প্রেম, অবশেষে মিমের বাগদান

জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম নিজের জন্মদিনে বাগদাদের খবর জানিয়েছেন।

হবু স্বামীর সঙ্গে ছবি প্রকাশ করে তিনি তার ফেইসবুকে লিখেছেন, ‘আমার সব হাসি তোমার সঙ্গে শুরু হয়েছিল ছয় বছর আগে। বুধবার খুব বিশেষ দিন, আজ চিরকালের শুরু। এক নতুন অধ্যায়ের সূচনা। অবশেষে এনগেইজড।’

জানা গেছে মিমের হবু স্বামীর নাম সনি পোদ্দার।

সবশেষ বিদ্যা সিনহা মিম অভিনীত মুক্তি পাওয়া সিনেমা ‘সাপলুডু’। মুক্তির অপেক্ষায় আছে ‘পরাণ’ শিরোনামের একটি সিনেমা। এ ছাড়া ‘ইত্তেফাক’, ‘অন্তর্জাল’ ও ‘দামাল’ সিনেমার শুটিং চলছে।

এক যুগের বেশি সময়ের ক্যারিয়ারে অনেকের সঙ্গেই মিমের প্রেমের সম্পর্কের গুঞ্জন ছড়িয়েছে। তবে কোনোটাই সত্যি হয়ে সামনে আসেনি। অবশেষে মিম নিজেই তার জীবনের বিশেষ মানুষটিকে সামনে নিয়ে এলেন।

এক সাক্ষাৎকারে মিম বলেছেন, ‘কবে যে সেই বিশেষ মানুষকে সবার সঙ্গে পরিচয় করিয়ে দেব, তার কোনো পরিকল্পনা এখনো করিনি। আজ সন্ধ্যায়ও হতে পরে। আমি তো মাঝেমধ্যে ফেসবুকে ছবি দিই, কিন্তু সবাই বুঝতে পারে না।’

এদিকে মিমের সোশ্যাল অ্যাকাউন্টগুলো ঘেঁটে দেখা যায়, বেশ কিছু ছবিতে তার হাতের অনামিকা আঙুলে রয়েছে আংটি। বাগদান না হলে সাধারণত কেউ এই আঙুলে আংটি পরেন না। মিমের ইঙ্গিতপূর্ণ বক্তব্য এবং আংটি পরা ছবির সমীকরণ মেলালে সহজেই ধারণা করা যায়, তিনি বাগদান সেরে ফেলেছেন। এবার ঘোষণার মাধ্যমে সকল জল্পনার অবসান ঘটল।

বিএ-০৪