আবারও করোনায় আক্রান্ত কবি শ্রীজাত বন্দ্যোপাধ্যায়

খেলা ডেস্ক


জানুয়ারি ০৪, ২০২২
০৮:৫২ অপরাহ্ন


আপডেট : জানুয়ারি ০৪, ২০২২
০৮:৫২ অপরাহ্ন



আবারও করোনায় আক্রান্ত কবি শ্রীজাত বন্দ্যোপাধ্যায়

শীত শুরু হতেই বাংলাদেশ ও কলকাতায় বেড়ে চলছে করোনাভাইরাসের সংক্রমণ। দ্বিতীয়বারের মতো করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ওপার বাংলার খ্যাতিমান কবি শ্রীজাত বন্দ্যোপাধ্যায়।

আজ মঙ্গলবার (৪ জানুয়ারি) সন্ধ্যায় ফেসবুকে দেওয়া এক পোস্টের মাধ্যমে শ্রীজাত নিজেই সংবাদটি সবাইকে জানিয়েছেন। তিনি করোনাভাইরাসের দুই ডোজ টিকাও নিয়েছিলেন। এই মুহূর্তে তিনি কোয়ারেন্টিনে আছেন।

শ্রীজাত লিখেছেন, 'দ্বিতীয়বার কভিড আক্রান্ত হলাম। এইবার প্রতিষেধকের দুটি টিকার পরও। আপাতত সামান্য উপসর্গ নিয়ে ঘরেই নিভৃতবাস পালন করছি। যাঁরা গত কয়েক দিনে আমার সংস্পর্শে এসেছেন, অবশ্যই নিজেদের কভিড পরীক্ষা করিয়ে নিন। সাবধানে থাকুন সকলে, সুস্থ থাকার ও রাখার চেষ্টা করুন। আর হ্যাঁ, এই ক'দিন বিশেষ ফোনালাপ বা বার্তালাপ করতে পারছি না, সে জন্য মার্জনাপ্রার্থী।'

শ্রীজাত একা নন, দুই ডোজ টিকা নেওয়ার পরেও বহু মানুষ করোনায় আক্রান্ত হয়েছে। কেউ কেউ আবার দ্বিতীয়বার আক্রান্ত হচ্ছে। কারো শরীরে আবার তৃতীয়বারের জন্যও বাসা বাঁধছে এই ভাইরাস। যদিও বিজ্ঞানীরা কখনোই বলেননি যে টিকা নেওয়ার পর করোনায় আক্রান্ত হবে না।

ওপার বাংলার তৃণমূল নেতা তথা কেন্দ্রীয় মন্ত্রী নেতা সংগীতশিল্পী বাবুল সুপ্রিয়ও তৃতীয়বারের মতো করোনায় সংক্রমিত হয়েছেন। তাঁর স্ত্রী ও বাবাও আক্রান্ত। সবাই দুই ডোজ টিকা নিয়েছিলেন।

আরসি-১৫