সিলেটে মিডিয়া কর্মীদের ক্রিকেট উৎসব শুরু ১৭ জানুয়ারি

ক্রীড়া প্রতিবেদক


জানুয়ারি ০৯, ২০২২
১২:০৭ পূর্বাহ্ন


আপডেট : জানুয়ারি ০৯, ২০২২
১২:০৭ পূর্বাহ্ন



সিলেটে মিডিয়া কর্মীদের ক্রিকেট উৎসব শুরু ১৭ জানুয়ারি
মাহা-ইমজা মিডিয়া কাপ ক্রিকেট


সিলেটে মিডিয়া কর্মীদের তিন দিনব্যাপী ক্রিকেট উৎসব শুরু হচ্ছে ১৭ জানুয়ারি। ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (ইমজা) আয়োজিত তৃতীয় মাহা-ইমজা মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্টে উৎসবমুখর পরিবেশে অংশ নেন স্থানীয় মিডিয়া কর্মীরা। টুর্নামেন্টের পৃষ্ঠপোষকতায় রয়েছে নগরের অভিজাত ফ্যাশন হাউজ মাহা। নগরের মেন্দিবাগস্থ আবুল মাল আব্দুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সে অনুষ্ঠিত হবে সকল ম্যাচ। 

এবারের টুর্নামেন্টে সুরমা ও কুশিয়ারা নামের দু’টি গ্রুপে ৮টি দল অংশ নিচ্ছে। দলগুলো হলো- চ্যানেল আই, এশিয়ান টিভি, নিউজ টোয়েন্টিফোর-সিলেট ভয়েজ, ডিবিসি নিউজ-সিলেট টুডে, বাংলাদেশ প্রতিদিন-সিলেট ভিউ, শ্যামল সিলেট, শুভ প্রতিদিন ও সিলেট প্রতিদিন ২৪ ডট কম। প্রতিটি টিমের খেলোয়াড় সংখ্যা অতিরিক্ত ৩ জনসহ মোট ৯ জন। তিন দিনব্যাপী উৎসবের ১৭ ও ১৮ জানুয়ারি প্রতিদিন গ্রুপপর্বের ৬টি করে ম্যাচ অনুষ্ঠিত হবে। শেষ দিন ১৯ জানুয়ারি হবে দু’টি সেমিফাইনাল ও ফাইনাল।

টুর্নামেন্টকে সফল করতে ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছেন আয়োজকরা। শুক্রবার সন্ধ্যায় ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (ইমজা) মিলনায়তনে সামনে রেখে আয়োজক কমিটি অংশ গ্রহনকারি দলগুলোর সঙ্গে মতবিনিময় করেন। ক্রীড়া পরিচালনা কমিটির আহবায়ক কামকামুর রাজ্জাক রুনু’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় টুর্নামেন্টের নিয়ম কানুন সম্পর্কে অংশ গ্রহনকারি দলগুলোকে অবহিত করা হয় এবং সময় সূচি চূড়ান্ত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ইমজা’র সভাপতি বাপ্পা ঘোষ চৌধুরী ও সাধারন সম্পাদক আনিস রহমান, ক্রীড়া পরিচালনা কমিটির পক্ষে দিগেন সেন, শামীম হোসাইন সামী এবং অনিল কুমার পাল উপস্থিত ছিলেন। এছাড়া দলগুলো পক্ষে  উপস্থিত ছিলেন, বাংলাদেশ প্রতিদিনের শাহ দিদার আলম চৌধুরী নবেল, ডিভিসি নিউজের প্রত্যুষ তালুকদার, এশিয়ান টিভি’র আবু তাহের চৌধুরী, শুভ প্রতিদিনের ফয়সল আহমদ মুন্না, চ্যানেল আই’র পক্ষে ইকবাল মুন্সি, সিলেট প্রতিদিন’র পক্ষে সাজলু লস্কর ও শ্যামল সিলেটের আবু বকর। সভা শেষে অংশ গ্রহনকারি দলগুলোর প্রতিনিধিদের উপস্থিতিতে লটারীর মাধ্যমে সময় সূচি চূড়ান্ত করা হয়। 

এএন/০১