গোলাপগঞ্জের ঢাকাদক্ষিণে শীতবস্ত্র বিতরণ

গোলাপগঞ্জ প্রতিনিধি


জানুয়ারি ১৫, ২০২২
০১:১৭ পূর্বাহ্ন


আপডেট : জানুয়ারি ১৫, ২০২২
০১:১৭ পূর্বাহ্ন



গোলাপগঞ্জের ঢাকাদক্ষিণে শীতবস্ত্র বিতরণ

গোলাপগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী বলেছেন, সামাজিক জীব হিসেবে আমাদের সবারই কিছু সামাজিক দায়িত্ব ও কর্তব্য রয়েছে। সমাজের কল্যাণে কাজ করা প্রত্যেকের সামাজিক দায়িত্ব ও কর্তব্যের অংশ। অসহায় ও দুস্থ মানুষের কল্যাণে সরকারের পাশাপাশি বিত্তবানরা এগিয়ে এলে সমাজে সাম্য ও শান্তি প্রতিষ্ঠিত হবে। তিনি মরহুম আমির উদ্দিন সাদেক এর কথা স্মরণ করে বলেন, তিনি মুক্তিযোদ্ধা ও দেশ প্রেমিক মানুষ ছিলেন । উপজেলার যেকোনো সংকটে সমাধানে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতেন। 

শুক্রবার (১৪ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টায় গোলাপগঞ্জে আমির উদ্দিন সাদেক মেমোরিয়াল ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি মরহুম আমির উদ্দিন সাদেক এর স্মরণে প্রতিষ্ঠিত আমির উদ্দিন সাদেক মেমোরিয়াল ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ফরহাদ আহমদ। 

উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নের দক্ষিণ কানিশাইল গ্রামে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ,  উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি লুৎফুর রহমান, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব, জেলা আওয়ামী লীগের সদস্য মনজুর সাফি চৌধুরী এলিম, ঢাকাদক্ষিণ বহুমূখী উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ রেজাউল আমিন, জেলা আওয়ামী লীগের সদস্য শাহিদুর রহমান চৌধুরী জাবেদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহমুদ আহমদ চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান চৌধুরী রিংকু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খায়রুল হক, দফতর সম্পাদক নাজিমুল হক লস্কর, সহ-দফতর সম্পাদক হোসেন আহমদ, লক্ষিপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম চৌধুরী মছলু, ঢাকাদক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সহ-সভাপতি সেলিম আহমদ ।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জিল্লুর রহমান, উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক রুমেল সিরাজ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আবু সুফিয়ান আজম, সদস্য তমিজ উদ্দিন, কামাল উদ্দিন, এহতেশামুল হক, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ফয়জুল আলম ফয়সল, ঢাকাদক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের দফতর সম্পাদক আবুল কাশেম লিপু, প্রচার সম্পাদক বুরহান উদ্দিন, কৃষি সম্পাদক আবু জাহিদ চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, আমুড়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা শাহরীয়ার পারভেজ লস্কর, গোলাপগঞ্জ প্রেসক্লাবের সদস্য ফারহান মাসউদ আফছর, ছাত্রলীগ নেতা মান্না আহমদ প্রমুখ। অনুষ্ঠানেের শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত করেন আবদুল মামুন ।

এসময় ২০০ জন শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়। দক্ষিণ কানিশাইল ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মছন মিয়ার সভাপতিত্বে ও ইউপি সদস্য রাজু আহমদের পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন আবদুল মামুন ।

আরসি-০৫