@Framework : Laravel 6 (IT Factory Admin) @Developer : Faysal Younus Daily Sylhet Mirror | চড়কাণ্ড: অস্কার একাডেমি থেকে উইল স্মিথের পদত্যাগ
চড়কাণ্ড: অস্কার একাডেমি থেকে উইল স্মিথের পদত্যাগ

সিলেট মিরর ডেস্ক


এপ্রিল ০২, ২০২২
০১:৩০ অপরাহ্ন


আপডেট : এপ্রিল ০২, ২০২২
০১:৩০ অপরাহ্ন



চড়কাণ্ড: অস্কার একাডেমি থেকে উইল স্মিথের পদত্যাগ

মঞ্চে উপস্থাপককে চড় মারার ঘটনার জেরে অস্কার একাডেমি থেকে পদত্যাগ করেছেন হলিউড অভিনেতা উইল স্মিথ। স্থানীয় সময় শুক্রবার (১ এপ্রিল) এক বিবৃতিতে উইল স্মিথ বিষয়টি নিশ্চিত করেছেন। খবর: বিবিসির।

বিবৃতিতে তিনি বলেছেন, ৯৪তম একাডেমি অ্যাওয়ার্ডসে আমার কর্মকাণ্ড ছিল দুঃখজনক, বেদনাদায়ক এবং অমার্জনীয়।

তিনি বলেন, আমি যাদের আঘাত করেছি তার তালিকা দীর্ঘ। এর মধ্যে রয়েছেন ক্রিস রক, তার পরিবার, আমার অনেক প্রিয় মানুষ, বন্ধু, মঞ্চে উপস্থিত দর্শক এবং বাড়িতে বসা বিশ্বের অসংখ্য দর্শক।

স্মিথ আরও বলেন, আমি একাডেমির বিশ্বাসের সঙ্গে প্রতারণা করেছি। আমি অস্কার অ্যাওয়ার্ডের জন্য মনোনীত এবং বিজয়ীদের তাদের অসাধারণ কাজের স্বীকৃতির উদযাপন থেকে বঞ্চিত করেছি। আমি সত্যিই ব্যথিত।

এদিকে অস্কার একাডেমি জানিয়েছে, তারা উইল স্মিথের পদত্যাগপত্র গ্রহণ করেছে। একই সঙ্গে তারা চড় কাণ্ডে আইনি প্রক্রিয়া এগিয়ে নেবে।

যুক্তরাষ্ট্রভিত্তিক ম্যাগাজিন ফোর্বস জানিয়েছে, পদত্যাগ করলেও উইল স্মিথকে তার প্রাপ্ত পুরস্কার ফেরত দিতে হবে না। তিনি ভবিষ্যতে পুরস্কারের জন্য মনোয়ন পাবেন, অনুষ্ঠানে আমন্ত্রণও পেতে পারেন।

কিন্তু অস্কারের কোনো আয়োজনে ভোট দিতে পারবেন না।

আরএম-০৩