শ্রীমঙ্গলে অপহৃত দুইজন উদ্ধার, গ্রেপ্তার ৪

শ্রীমঙ্গল প্রতিনিধি


এপ্রিল ২৩, ২০২২
১২:২১ অপরাহ্ন


আপডেট : এপ্রিল ২৩, ২০২২
১২:২১ অপরাহ্ন



শ্রীমঙ্গলে অপহৃত দুইজন উদ্ধার, গ্রেপ্তার ৪

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পুলিশের বিশেষ অভিযানে ৪ অপহরণকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় অপহৃত দুই ব্যক্তিকে উদ্ধার করা হয়।

শুক্রবার (২২ এপ্রিল) শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবিরের নেতৃত্বে এসআই আসাদুর রহমান ও সঙ্গীয় ফোর্সের সহায়তায় শ্রীমঙ্গল থানার খাসগাও ইকরা মাদ্রাসার সামনে মুসলিম আহমেদ রাফির বাসা থেকে অপহৃত দুই ব্যক্তিকে উদ্ধার করে ৪ অপহরণকারীকে গ্রেফতার করা হয়েছে। 

উদ্ধারকৃতরা হলেন সিলেট জেলার কোতোয়ালি থানার মুন্সিপাড়া এলাকার আব্দুল জব্বার মিয়ার ছেলে মো. জাবেদ মিয়া, একই এলাকার অস্থায়ী বাসিন্দা ময়মনসিংহ জেলার গৌরীপুর শাইন্না পাড়া এলাকার মৃত আন্তম আলীর ছেলে সাইফুল মিয়া। 

শ্রীমঙ্গল থানা সূত্রে জানা যায়, কাজ দেওয়ার কথা বলে সিলেট থেকে এই দুইজনকে শ্রীমঙ্গল এনে একটি বাসায় আটকে রেখে পরিবারের কাছে ১ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করা হয়। 

পরে ভিকটিম সাইফুল মিয়ার ভাগ্নে শ্রীমঙ্গল থানাকে বিষয়টি অবহিত করলে দ্রুত অভিযান পরিচালনা করে মাসুক মিয়া, নাসির মিয়া, মোজাক্কির আহমেদ রাফি ও মুসলিম আহমেদ রাফি নামের চার অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়। 

শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির জানান, অপহৃত দুই ব্যক্তিকে উদ্বার করে তাদেরকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এবং অপহরণকারীদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এ এ/বি এন-০১