@Framework : Laravel 6 (IT Factory Admin) @Developer : Faysal Younus Daily Sylhet Mirror | শ্রীমঙ্গলে পেশাগত স্বাস্থ্য ও সেইফটি দিবস পালিত
শ্রীমঙ্গলে পেশাগত স্বাস্থ্য ও সেইফটি দিবস পালিত

শ্রীমঙ্গল প্রতিনিধি


এপ্রিল ২৮, ২০২২
০৪:০৪ অপরাহ্ন


আপডেট : এপ্রিল ২৮, ২০২২
০৪:০৪ অপরাহ্ন



শ্রীমঙ্গলে পেশাগত স্বাস্থ্য ও সেইফটি দিবস পালিত

শ্রীমঙ্গলে জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেইফটি দিবস পালিত হয়েছে। দিবসের প্রতিপাদ্য বিষয় ছিল ‘নিশ্চিত করি শোভন কর্মপরিবেশ, সমৃদ্ধ হবে বাংলাদেশ’।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) সকালে কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর, শ্রীমঙ্গল এর উদ্যোগে দিবসটি পালন উপলক্ষে এক র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করে।

এতে প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক মেহেদী হাসান।

অধিদপ্তরের উপমহা পরিদর্শক মোহাম্মদ মাহবুবুল হাসান এর সভাপতিত্বে আলোচনা সভায় শ্রীমঙ্গলস্থ বিভাগীয় শ্রম দপ্তরের উপরিচালক নাহিদুল ইসলাম, বাংলাদেশীয় চা সংসদ এর সিলেট শাখার চেয়ারম্যান জিএম শিবলী, শ্রম পরিদর্শক মাহবুবুর রহমান, মো. সোহেল রানা, সুধাংশু শেখর দাস,  বাংলাদেশ টি এস্টেট স্টাফ এসাসিয়েশনের সভাপতি মো. মাহবুব রেজা, বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নৃপেন পাল, মৌলভীবাজার জেলা অটোমোবাইল ওয়ার্কসপ মেক্যানিক ইউনিয়নের সভাপতি মো. আব্দুর রবসহ বিভিন্ন চা বাগান ব্যবস্থাপক ও শ্রমিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অতিরিক্ত জেলা প্রশাসক মেহেদী হাসান বলেন, সরকার শ্রমিক ও শ্রমিক সন্তানদের উন্নত সমৃদ্ধ জীবন মান বিনির্মানে নানামূখী কমর্কসূচী হাতে নিয়েছে। এ জন্য তিনি কর্মক্ষেত্রে শ্রমিকদের স্বাস্থ্য ও নিরাপদ কর্মপরিবেশ নিশ্চিত করার আহবান জানান।

জি কে/বি এন-১৩