@Framework : Laravel 6 (IT Factory Admin) @Developer : Faysal Younus Daily Sylhet Mirror | করোনায় আরও ১৬৭৬ মৃত্যু, শনাক্ত প্রায় সাড়ে ৫ লাখ
করোনায় আরও ১৬৭৬ মৃত্যু, শনাক্ত প্রায় সাড়ে ৫ লাখ

সিলেট মিরর ডেস্ক


মে ১৪, ২০২২
১২:৫৫ অপরাহ্ন


আপডেট : মে ১৪, ২০২২
১২:৫৫ অপরাহ্ন



করোনায় আরও ১৬৭৬ মৃত্যু, শনাক্ত প্রায় সাড়ে ৫ লাখ
বৈশ্বিক করোনা পরিস্থিতি

বিশ্বব্যাপী করোনাভাইরাসে একদিনে দৈনিক শনাক্ত ও মৃত্যুর সংখ্যা দুটোই কমেছে। গত ২৪ ঘণ্টায় এই ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ১ হাজার ৬৭৬ জন। একই সময়ে নতুন করে সংক্রমিত হয়েছেন ৫ লাখ ৪৭ হাজার ৬ জন। একদিন আগেই করোনায় মারা গেছেন এক হাজার ৯৬১ জন এবং সংক্রমিত হয়েছেন পাঁচ লাখ ৯৮ হাজার ৬৪৯ জন।

শনিবার (১৪ মে) সকালে বৈশ্বিক পর্যায়ে করোনাভাইরাসে আক্রান্ত, মৃত্যু ও সুস্থতার আপডেট দেওয়া ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটারস থেকে এ তথ্য জানা গেছে।

সর্বশেষ তথ্যানুযায়ী, মহামারির শুরু থেকে এ পর্যন্ত এই ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ৫২ কোটি ৩ লাখ ৬৫ হাজার ৪২১ জনে বেড়ে দাঁড়িয়েছে। আর বিশ্বজুড়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৬২ লাখ ৮৬ হাজার ৬৯২ জনে। এখন পর্যন্ত করোনা থেকে সেরে উঠেছেন ৪৭ কোটি ৪৯ লাখ ৩২ হাজার ২৯১ জন।

বিশ্বে গত ২৪ ঘণ্টায় সবচেয়ে বেশি শনাক্ত হয়েছে জার্মানিতে। দেশটিতে এ সময়ে নতুন করে আক্রান্ত হয়েছেন ৬৭ হাজার ৬৭০ জন এবং মারা গেছেন ১৮১ জন। এ নিয়ে দেশটিতে করোনায় মোট মারা গেছেন ১ লাখ ৩৭ হাজার ৮০৯ জন।

আরএম-০৩