‘মিথ্যা সংবাদে’র প্রতিবাদে সংবাদ সম্মেলন

জুড়ী প্রতিনিধি


সেপ্টেম্বর ২৯, ২০২২
০৭:২৭ অপরাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ২৯, ২০২২
০৭:২৭ অপরাহ্ন



‘মিথ্যা সংবাদে’র প্রতিবাদে সংবাদ সম্মেলন

মৌলভীবাজারের জুড়ীতে  ‘মিথ্যা সংবাদ’ প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন সমাজসেবক হাবিবুর রহমান। বুধবার (২৮ সেপ্টেম্বর) রাতে জাঙ্গীরাইস্থ  নিজ বাড়ীতে এ সংবাদ সম্মেলন আয়োজন করা হয়। জুড়ী প্রেসক্লাবের সাংবাদিকরা এসময় উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে হাবিবুর রহমান বলেন, ইউপি সদস্য আব্দুর জব্বার আমার বিরুদ্ধে একটি মিথ্যা ও বানোয়াট সংবাদ সম্মেলন করেছে। আমি এর  তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সে সংবাদ সম্মেলনে বলেছে আমি নাকি সাবেক ইউপি সদস্য খোরশেদ আলম কে নিয়ে ঘনবসতি এলাকায় করাত কল স্থাপনের চেষ্টা করছি। আসলে এটা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। আমি এ করাত কলের সঙ্গে সম্পৃক্ত নয়। 

এ সময় তিনি আর বলেন, ইউপি সদস্য হওয়ার আগ থেকেই আব্দুল জব্বার বিভিন্ন মানুষকে দিয়ে মামলা-মোকদ্দমা করাত।  মামলা করে উভয়ের কাজ থেকে মুনাফা নিত।  বিভিন্ন জায়গায়  বিপদে ফেলে মানুষের কাছ থেকে সে অর্থ আদায় করত। এছাড়া তার বিরুদ্ধে চাঁদাবাজিরও কিছু অভিযোগ রয়েছে। আমি যখন দেশে এসেছি তখন থেকে আমাদের সমাজে এমন ঘটনা করতে  দেইনি। আমরা সুন্দর ও স্বচ্ছ সমাজ উপহার দেওয়ার চেষ্টা করছি। এলাকার সর্বস্তরের মানুষ আমার পাশে আছে। মূলত এ জন্যেই সে আমার বিরুদ্ধে অবস্থান নিয়েছে। আমার বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচার করার আগে সাংবাদিক ভাইদের উচিত ছিল আমার বক্তব্য নেওয়া। এ মিথ্যা সংবাদ প্রচারের মাধ্যমে আমার মানহানি করা হয়েছে। আমি আপনাদের কাছে এর বিচার ছেড়ে দিলাম। এ ব্যাপারে আমি আইনানুগ ব্যবস্থা নেব।

সংবাদ সম্মেলনে উপস্থিত বিভিন্ন বক্তারা জানান, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে হাবিবুর রহমানকে ষড়যন্ত্র করে পরাজিত করা হয়েছে। তারপরও তিনি সবসময় জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছেন। তিনি একজন প্রকৃত সমাজসেবক হওয়ার সত্ত্বেও মিথ্যা সংবাদ সম্মেলনে তাকে কথিত সমাজসেবক  বলে আখ্যায়িত করা হয়েছে। যা অত্যন্ত দুঃখজনক ও নিন্দনীয়। আমরা  এ  সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। উনাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য  মিথ্যা সংবাদ পরিবেশন করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা আব্দুল হাকিম, বিশিষ্ট মুরব্বির রুক মিয়া, মাওলানা ইসহাক  আহমদ, ইসমাইল আলী, আব্দুল মোতালিব, আবু তাহের, ইয়াসিন ভূঁইয়া, ডা: শাহজাহান, শহীদুল্লাহ কায়সার, আরিফ হোসেন, ফুল মিয়া,আসুক আহমদ, মুজিবুর রহমান,আব্দুস শহীদ, ইদ্রিস আলী প্রমুখ।


এইচআরকে-০১/এএফ-০১