সিলেট ক্লাবের ১৬তম অভিষেক সম্পন্ন

সিলেট মিরর ডেস্ক


মার্চ ০৭, ২০২৪
১০:৪৮ অপরাহ্ন


আপডেট : মার্চ ০৭, ২০২৪
১০:৪৮ অপরাহ্ন



সিলেট ক্লাবের ১৬তম অভিষেক সম্পন্ন


উৎসবমুখর পরিবেশে সম্পন্ন হলো সিলেট ক্লাব লিমিটিডের ১৬তম অভিষেক অনুষ্ঠান। বুধবার ক্লাব প্রাঙ্গনে জমকালো অনুষ্ঠানের মাধ্যমে ক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটি ২০২৪ আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেছে।

বিপুল সংখ্যক ক্লাব সভ্য, তাদের পরিবার সদস্য, জনপ্রতিনিধি, নগরীর গুরুত্বপূর্ণ দায়িত্বশীল ব্যক্তিবর্গ, সামরিক ও বেসামরিক কর্মকর্তাসহ কয়েক’শ মানুষের উপস্থিতিতে অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত এ অভিষেক অনুষ্ঠান ছিল উৎসবমুখর। 

সিলেট ক্লাব লিমিটেডের সভ্যদের পরিবারের সদস্যদের জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানের প্রথমেই উপমহাদেশের প্রখ্যাত কন্ঠ শিল্পী শ্রীকান্ত আচার্য মনোমুগ্ধকর সঙ্গীত পরিবেশন করেন। প্রায় তিন ঘন্টাব্যাপি তাঁর পরিবেশনা মুগ্ধ করে দর্শক স্রোতাদের। 

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বের শুরুতে স্বাগত বক্তব্য প্রদান করেন অভিষেক অনুষ্ঠানের আহবায়ক হাফিজ আহমদ। এরপর বিদায়ী প্রেসিডেন্ট মুহিতুল বারী রহমান, নব-নির্বাচিত সভাপতি হানিফ আলম চৌধুরী বক্তব্য রাখেন। 

অভিষেক অনুষ্ঠানে সিলেট ক্লাবের সভ্য ও ক্লাবের সাবেক প্রদান উপদেষ্টা জাতীয় সংসদ সদস্য শফিউল আলম চৌধুরী নাদেল ও সিলেট ক্লাবের সভ্য আনোয়ারুজ্জামান চৌধুরী মেয়র নির্বাচিত হওয়ায় ক্লাবের পক্ষ থেকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। এসময় তাঁরা তাদের প্রতিক্রিয়ায় ক্লাবের সাফল্যে সন্তোষ প্রকাশ করে আগামী দিনে সার্বিক সহযোগিতার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

অভিষেক অনুষ্ঠানে লাইফটাইম ডেডিকেশন এন্ড সার্ভিস টু দ্যা ক্লাব - এওয়ার্ড প্রদান করা হয় সিলেট ক্লাবের সাবেক সভাপতি আফজাল রশীদ চৌধুরীকে। বিশিষ্ট লেখক-গবেষক, গিতীকার, চলচিত্র নির্মাতা সাংস্কৃতিক কর্মী নিরঞ্জন দে যাদু জাতীয়ভাবে পদক পাওয়ায় এবং তরুণ উদ্দোক্তা ও করদাতা হিসেবে জাতীয়ভাবে পুরস্কৃত হওয়ায় মুক্তাদির হোসেন তপাদার কে  সিলেট ক্লাবের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়া স্টাফ অব দ্যা ইয়ার পদক দেয়া হয় ক্লাব স্টাফ আজাদ মিয়াকে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ১৭ ডিভিশনের জিওসি মেজর জেনারেল চৌধরিী মোহাম্মদ আজিজুল হক হাজারী, মেজর জেনারেল রাশিদীন, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়েে ভাইস ছ্যান্সেলর  প্রফেসর ফরিদ উদ্দিন আহমেদ, মেট্রোপলিটন ইউনির্ভাসিটির ভাইস চ্যান্সেলর ড. মো: জহিরুল হক, সিলেট বিভাগীয় কমিশনার আবু আহমদ সিদ্দিকী, ব্রিগেডিয়ার জেনারেল জাহিদ হাসান, ব্রিগেডিয়ার জেনারেল মাহবুব, ব্রিগেডিয়ার জেনারেল কামরুজ্জামান, ব্রিগেডিয়ার জেনারেল আজাদ, ব্রিগেডিয়ার জেনারেল ওসমানী, ব্রিগেডিয়ার জেনারেল হুমায়ুন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন)মো: মাসুদ রানা, পুলিশ সুপার সিলেট মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, ডিসি ট্রাফিক মো: মাহফুজুর রহমান, ডিসি (ডিবি) তাহিয়াত আহমদ চৌধুরী, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মাহিউদ্দিন আহমেদ সেলিম প্রমুখ।

১৬তম অভিষেক অনুষ্ঠান উপলক্ষে ক্লাব সভ্য অ্যাডভোকেট মসরুর চৌধুরী শওকত এর সম্পাদনায় একটি সুভ্যানির প্রকাশ করা হয়।



এএফ/০৭