সিলেটে বৌভাত অনুষ্ঠানে যাওয়ার পথে দু র্ঘ ট না: নি হ তে র সংখ্যা বেড়ে ৬

নিজস্ব প্রতিবেদক ও জৈন্তাপুর প্রতিনিধি


মার্চ ১৮, ২০২৪
০৭:৩৭ অপরাহ্ন


আপডেট : মার্চ ১৮, ২০২৪
০৭:৪৬ অপরাহ্ন



সিলেটে বৌভাত অনুষ্ঠানে যাওয়ার পথে দু র্ঘ ট না: নি হ তে র সংখ্যা বেড়ে ৬


সিলেটে বৌভাত অনুষ্ঠানে যাওয়ার পথে লেগুনা ও পিকআপের সংঘর্ষে মৃতের সংখ্যা বেড়ে ৬ জনে দাঁড়িয়েছে। তাদের মধ্যে ২ জন শিশুও রয়েছে।

আজ সোমবার (১৮ মার্চ) দুপুর পৌনে ১২টার দিকে সিলেটের জৈন্তাপুর উপজেলার দরবস্ত এলাকায় পল্লী বিদ্যুৎ সমিতি-২-এর সামনে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছে আরও ৫ জন।

নিহতরা হলেন, জৈন্তাপুরের চিকনাগুল এলাকার যাত্রগোল (ঠাকুরের মাটি) গ্রামের সন্তোষ পাত্রের স্ত্রী মঙ্গলি পাত্র (৫৫), একই গ্রামের নন্ত পাত্রের স্ত্রী সাবিত্রি পাত্র (৩৫), কুষ পাত্রের স্ত্রী সুচিতা পাত্র (৩৫) ও তার ৬ মাস বয়েসি মেয়েসন্তান বিজলী, সুভেন্দ্র পাত্রের মেয়ে ঋতু পাত্র (৮) ও মৃত নিপেন্ত্র পাত্রের স্ত্রী শ্যামলা পাত্র (৫৫)।

পুলিশও স্থানীয়রা জানায়, জৈন্তাপুর উপজেলার চিকনাগুল থেকে পাঁচটি লেগুনায় করে বউভাত অনুষ্ঠানে মোকামপুঞ্জির দিকে যাচ্ছিল যাত্রীরা। অন্যদিকে গরুভর্তি একটি পিকআপ দরবস্ত থেকে হরিপুরের দিকে যাচ্ছিল। দুপুর পৌনে ১২টার দিকে দরবস্তের পল্লী বিদ্যুৎ সমিতি কার্যালয়ের সামনে আসামাত্র লেগুনার সঙ্গে পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় লেগুনায় থাকা যাত্রীরা আহত হয়।


পূর্বের সংবাদ পড়ুন-

জৈন্তাপুরে লেগুনা ও পিকআপ সংঘর্ষে নিহত ৩, আহত ৭


স্থানীয়রা তাদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন। পরে আরও তিন জন মারা যায়। এ ঘটনায় লেগুনাচালকসহ আহত হয়েছে আরো ৫ জন। তারা ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে সিলেটের জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, দুর্ঘটনায় দুই শিশুসহ পাঁচজন নিহত হয়েছে। আহতরা ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন। তারা একটি বউভাতের অনুষ্ঠানে যাচ্ছিল। ঘটনাস্থল থেকে লেগুনা ও পিকআপ জব্দ করা হয়েছে।


এএফ/১০