উৎসবমুখর পরিবেশে সিলেট প্রেসক্লাব নির্বাচনের মনোনয়নপত্র সংগ্রহ

সিলেট মিরর ডেস্ক


মার্চ ৩০, ২০২৪
০৭:৩৫ অপরাহ্ন


আপডেট : মার্চ ৩০, ২০২৪
০৭:৩৫ অপরাহ্ন



উৎসবমুখর পরিবেশে সিলেট প্রেসক্লাব নির্বাচনের মনোনয়নপত্র সংগ্রহ
১১ পদের বিপরীতে ২৯টি মনোনয়নপত্র উত্তোলন


সিলেট প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে উৎসবমুখর পরিবেশে প্রার্থীরা মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট এমাদ উল্লাহ শহিদুল ইসলাম, কমিটির সদস্য ব্লাস্ট, সিলেটের সাবেক কো-অর্ডিনেটর অ্যাডভোকেট মো. ইরফানুজ্জামান চৌধুরী ও সিনিয়র অ্যাডভোকেট সন্তু দাস মনোনয়র ফরম বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন ক্লাব সভাপতি ইকবাল সিদ্দিকী, সাবেক সভাপতি ইকরামুল কবির, সহ সভাপতি এম এ হান্নান, আব্দুল কাদের তাপাদার, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ রেনু, সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ সিরাজুল ইসলাম, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক কবির আহমদ, নির্বাহী সদস্য আব্দুর রাজ্জাক, আস্কার আমীন লস্কর রাব্বীসহ অর্ধশত ক্লাব সদস্য।  

শনিবার বেলা ২টা থেকে ৪টা পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহ করেন প্রার্থীরা। ১১ পদের বিপরীতে এবার ২৯টি মনোনয়ন ফরম বিক্রি হয়েছে। আগামী ১৮ এপ্রিল বৃহস্পতিবার বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। 

নির্বাচনী তফসিল অনুযায়ী ১ এপ্রিল বিকেল ৩টা থেকে ৪টার মধ্যে মনোনয়ন ফরম জমা, প্রত্যাহার ৩ এপ্রিল বিকেল ৩টা থেকে ৪টা এবং ওইদিন বিকেল ৫টায় চ‚ড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। 

এএন/০১