মোটরসাইকেল দুর্ঘটনা: একে একে নিভল চার তরুণ প্রাণ

সিলেট মিরর ডেস্ক


এপ্রিল ১৪, ২০২৪
০৯:৪৯ অপরাহ্ন


আপডেট : এপ্রিল ১৪, ২০২৪
০৯:৪৯ অপরাহ্ন



মোটরসাইকেল দুর্ঘটনা: একে একে নিভল চার তরুণ প্রাণ


সিলেটের জকিগঞ্জে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিন তরুণের মৃত্যুর পর মৃত্যুর কাছে পরাজয় মানলেন আরেক কলেজ শিক্ষার্থী মিলন আহমদ (১৮)।

আজ রবিবার (১৪ এপ্রিল) সন্ধ্যায় রাজধানীর শেখ হাসিনা বার্ন মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। 

মিলন জকিগঞ্জ উপজেলার খলাছড়া ইউনিয়নের মাদারখাল গ্রামের সোবহান আলীর ছেলে। তিনি জকিগঞ্জ সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ছিলেন।

গত শুক্রবার তিন বন্ধু আদিল হোসাইন (২১), জাকারিয়া আহমদ (২০) ও মিলন আহমদ (১৮) একই মোটরসাইকেলে ঈদ পরবর্তী বেড়াতে বের হয়েছিলেন। রাতে জকিগঞ্জ-সিলেট সড়কের শাহবাগ মুহিদপুর এলাকায় বিপরীতমুখী আরেকটি মোটরসাইকেলের সঙ্গে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে আদিল, জাকারিয়া, মিলন ছাড়াও অপর মোটরসাইকেলের আরোহী রেদওয়ান আহমদ ফুয়াদও (১৮) গুরুতর আহত হন। ফুয়াদ বিয়ানীবাজার উপজেলার মাথিউরা ইউনিয়নের মিনারাই গ্রামের রাজু আহমদের ছেলে। তিনি বিয়ানীবাজার সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আদিল হোসাইন ও জাকারিয়া আহমদকে মৃত ঘোষণা করেন। মিলন আহমদকে ও রেদওয়ান আহমদ ফুয়াদকে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করেন। ওই রাতেই চিকিৎসাধীন অবস্থায় রেদওয়ান আহমদ ফুয়াদ মারা যায়। সর্বশেষ আজ সন্ধ্যা রাতে মিলন আহমদও মারা গেলো। এ নিয়ে ওই মোটরসাইকেল দুর্ঘটনায় চার তরুণ মর্মান্তিকভাবে প্রাণ হারালেন।

জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ মাসুদ মৃত্যুর খবর নিশ্চিত করেন। 


এএফ/০২