অমিত ‘হত্যা’ : একজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক


এপ্রিল ২৯, ২০২৪
০৮:৫৭ অপরাহ্ন


আপডেট : এপ্রিল ৩০, ২০২৪
০২:২৬ অপরাহ্ন



অমিত ‘হত্যা’ : একজন গ্রেপ্তার


সিলেটের স্থানীয় দৈনিক উত্তরপূর্ব’র কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর (৩৬) ‘হত্যা’র ঘটনায় ফয়সল আহমদ (৩২) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।শনিবার (২৭ এপ্রিল) দিবাগত মধ্যরাতে শাহী ঈদগাহ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। 

ফয়সল নগরের শাহী ঈদগাহ এলাকার হাজারীবাগের ৪৮ নং বাসার মৃত আব্দুল মুকিতের ছেলে। 

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) মোহাম্মদ সাইফুল ইসলাম। 

পুলিশ সূত্রে জানা গেছে, প্রাথমিক তদন্ত অনুযায়ী ফয়সল আহমদ ও তার আরো কয়েকজন অজ্ঞাত সঙ্গী ঘটনার দিন গত বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাত আনুমানিক সাড়ে নয়টা থেকে সাড়ে ১০টার মধ্যে কোনো একসময় অমিতের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে এলোপাথারী কিল, ঘুষি, লাথি মারে এবং আসামীদের একজন অমিতের ব্যবহৃত হেলমেট দিয়ে তার শরীরের বিভিন্ন স্থানে উপুর্যপুরী আঘাত করে। এতে এক পর্যায়ে তিনি অচেতন হয়ে মাটিতে পড়ে যান। তখন আসামিরা তার মৃত্যু সম্পর্কে নিশ্চিত হয়ে ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যায়।

পুলিশের অভিযোগ, আটককৃত ফয়সল দুধর্ষ সন্ত্রাসী, তার বিরুদ্ধে চুরি, ছিনতাই, ডাকাতিসহ অনেক অভিযোগে কোতোয়ালি থানায় ৪টি এবং বিমানবন্দর থানায় একটি মামলা রয়েছে।

আসামিকে আদালতে সোপর্দ করা হয়েছে জানিয়ে এসএমপির পক্ষ থেকে জানানো হয়েছে, তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করে হত্যাকান্ডের পূর্ণাঙ্গ রহস্য উদঘাটন করা হবে।পুলিশের পক্ষ থেকে সাত দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।

এ ঘটনার সঙ্গে জড়িত অন্যান্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) মোহাম্মদ সাইফুল ইসলাম। 


জিসি-/এএফ-০৩