শাবিপ্রবিতে এপিএ’র অবহিতকরণ সভা অনুষ্ঠিত

শাবিপ্রবি প্রতিনিধি


মে ০৬, ২০২৪
০৫:০৩ অপরাহ্ন


আপডেট : মে ০৬, ২০২৪
০৫:০৩ অপরাহ্ন



শাবিপ্রবিতে এপিএ’র অবহিতকরণ সভা অনুষ্ঠিত

শাবিপ্রবিতে এপিএ’র অবহিতকরণ সভা অনুষ্ঠিত


শাহজালাল বিজ্ঞান  ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) অভিযোগ  প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (০৬ মে) বিশ্ববিদ্যালয়ের মিনি অডিটরিয়ামে এ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. কবির হোসেন।

এসময় সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন,  প্রত্যেকে প্রত্যেকের দায়িত্ব সঠিক সময়ে পালন করলে  প্রতিষ্ঠানের স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত হয়। দায়িত্ব পালনে অবহেলা করলে অভিযোগ আসবেই। ইতোমধ্যে প্রত্যেক সেবা পয়েন্টে অভিযোগ বক্স স্থাপন করা হয়েছে। কারো সম্পর্কে  অভিযোগ আসলে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

অনুষ্ঠানে ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মো. ফজলুর রহমানের সভাপতিত্বে এবং উপ-রেজিস্ট্রার আ ফ ম মিফতাউল হক ও উপ-রেজিস্ট্রার শাহিনা সুলতানার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শাবিপ্রবির কোষাধ্যক্ষ আমিনা পারভীন, ভার্চুয়ালি বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের সচিব ড. ফেরদৌস জামান। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন  বিশ্ববিদ্যালয়  মঞ্জুরী  কমিশনের উপ-পরিচালক মৌলি আজাদ। অনুষ্ঠানে বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান, দপ্তর প্রধান, হল প্রভোস্টসহ শিক্ষক, কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শাবিপ্রবি প্রতিনিধি 

জিসি / ০৮