শাবিপ্রবিতে কাজের সমন্বয়হীনতা নেই- উপাচার্য

শাবিপ্রবি প্রতিনিধি


মে ০৭, ২০২৪
১০:৩৪ অপরাহ্ন


আপডেট : মে ০৭, ২০২৪
১০:৩৪ অপরাহ্ন



শাবিপ্রবিতে কাজের সমন্বয়হীনতা নেই- উপাচার্য

শাবিপ্রবিতে কাজের সমন্বয়হীনতা নেই- উপাচার্য


শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন বলেছেন এ বিশ্ববিদ্যালয়ে সবকিছুই এখন নিয়মানুবর্তিতা ও সময়ানুবর্তিতার মাধ্যমে পরিচালিত হয়। কাজের ক্ষেত্রে একসময় কোন ধরণের সমন্বয় না থাকলেও এখন কাজে কোন ধরণের সমন্বয়হীনতা নেই।  

মঙ্গলবার (০৭ মে) বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন-২ এর সম্মেলন কক্ষে আয়োজিত জাতীয় শুদ্ধাচার কর্ম পরিকল্পনা বাস্তবায়ন ও মূল্যায়ন নির্দেশিকা বিষয়ক কর্মশালায় এসব কথা বলেন উপাচার্য।

ডিজিটাল-নথি ও ডিজিটাল হাজিরা ব্যবহারের আহ্বান জানিয়ে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, গতবছর এপিএ র্্যাংকিংয়ে আমাদের বিশ্ববিদ্যালয় দ্বিতীয় অবস্থানে রয়েছে। আমরা চেষ্টা করে যাচ্ছি এবছরও একটা ভালো অবস্থানে যেতে। তাতে পূর্বের অবস্থান থেকে পিছিয়ে পড়ার কোন সুযোগ নেই। ফলে এ ধারাবাহিকতা বজায় রাখতে হলে আমাদের সকলকে নিজের দায়িত্ব সঠিকভাবে পালন করতে হবে।

অনুষ্ঠানে ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মো. ফজলুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক কবির হোসেন, কোষাধ্যক্ষ অধ্যাপক আমিনা পারভিন। ভার্চুয়ালি যুক্ত ছিলেন বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের সচিব ড. ফেরদৌস জামান। অনুষ্ঠানে মুল আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের উপ-সচিব ও ফোকাল পয়েন্ট (এনআইএস) মো. আসাদুজ্জামান। এ কর্মশালায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন দপ্তরের প্রধান, এপিএ'র ফোকাল পয়েন্টগণ, কর্মকর্তা, কর্মচারীরা অংশ নেন।

শাবিপ্রবি প্রতিনিধি 

জিসি / ০৬