সিলেট জেলা আওয়ামী লীগের উদ্যোগে সাবেক মেয়র কামরানের চতুর্থ মৃত্যুবার্ষিকী পালন

সিলেট মিরর ডেস্ক


জুন ১৬, ২০২৪
০৪:৫২ পূর্বাহ্ন


আপডেট : জুন ১৬, ২০২৪
০১:৫৩ অপরাহ্ন



সিলেট জেলা আওয়ামী লীগের উদ্যোগে সাবেক মেয়র কামরানের চতুর্থ মৃত্যুবার্ষিকী পালন
সিলেটে সহনশীল রাজনীতির আইকন ছিলেন জনতার মেয়র কামরান : প্রতিমন্ত্রী শফিকুর রহমান


সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি বদরউদ্দিন আহমদ কামরানের চতুর্থ মৃত্যুবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালন করেছে সিলেট জেলা আওয়ামী লীগ।

শনিবার (১৫ জুন) সকালে সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি প্রতিমন্ত্রী আলহাজ শফিকুর রহমান চৌধুরী এবং সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মো. নাসির উদ্দিন খান এর নেতৃত্বে নগরীর মানিকপীরস্থ প্রয়াত কামরানের কবরে শ্রদ্ধাঞ্জলি অর্পণ এবং তাঁর রূহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

পরে প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী গণমাধ্যমকে বলেন, সিলেটের সহনশীল রাজনীতির আইকন ছিলেন জনতার মেয়র বদরউদ্দিন আহমদ কামরান। তিনি আমৃত্যু গণমানুষের কল্যাণে কাজ করেছেন। তাঁর অবদান কখনো সিলেটবাসী ভুলবে না।

অ্যাডভোকেট নাসির উদ্দিন খান বলেন, কর্মীবান্ধব জননেতা ছিলেন বদর উদ্দিন আহমদ কামরান। তিনি ছিলেন স্থানীয় আওয়ামী রাজনীতির ঐক্যের প্রতিক। দলমত নির্বিশেষে সবাই তাঁকে শ্রদ্ধা-সম্মান করতেন।  তাঁর মৃত্যুতে এখনো সিলেটবাসী একজন প্রকৃত অভিভাবকের শূন্যতা অনুভব করছে। 

এসব ককর্মসূচিতে উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ সুজাত আলী রফিক, সিলেট জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ শমশের জামাল, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাক আহমদ পলাশ, সদস্য এডভোকেট বদরুল ইসলাম জাহাঙ্গীর প্রমুখ।


এএফ/০৪