জৈন্তাপুরে আটকা পড়ল ৪২ বস্তা ভারতীয় বুঙ্গার চিনি

জৈন্তাপুর প্রতিনিধি


জুন ২৫, ২০২৪
০৫:১৬ অপরাহ্ন


আপডেট : জুন ২৬, ২০২৪
০৬:৩৪ অপরাহ্ন



জৈন্তাপুরে আটকা পড়ল ৪২ বস্তা ভারতীয় বুঙ্গার চিনি


সিলেটের জৈন্তাপুর মডেল থানা পুলিশের পৃথক অভিযান পরিচালনা করে ভারত থেকে অবৈধপথে আনা ৪২ বস্তা চোরাই চিনি ও ৪৫ বোতল ভারতীয় মদ জব্দ করেছে।

জানা গেছে, আজ মঙ্গলবার (২৫ জুন ) ভোর সাড়ে ছয়টায় উপজেলার নযাগাং নদীর চাঙ্গীল নামক স্থানে গোপন সংবাদেরভিত্তিতে উপপরিদর্শক (এসআই) মো. আশরাফুল আলম, এসআাই নাইমুল ইসলাম, কনেষ্টেবল সুলতান, রাব্বানী, সেলিম, মামুন এর নেতৃত্বে নয়াগাং নদীতে অভিযান পরিচালনা করে নৌকা যোগে নিয়ে আসা ৪৫ বোতল ভারতীয় মদ উদ্ধার করা হয়। পুলিশের উপস্থিতিটের পেয়ে নৌকা ফেলে পালিয়ে যায় মাদক ব্যবসায়ীরা। 

অপরদিকে একই দিন সকাল সাড়ে ৮ টায় উপপরিদর্শক (নিরস্ত্র) মো. আশরাফুল আলম, এসআই (নিঃ) নাইমুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে জৈন্তাপুর মডেল থানার জৈন্তাপুর ইউনিয়ন সংলগ্ন চাঙ্গিল ব্রীজের নিচে দুইটি বারকী নৌকা হতে ৪২বস্তা ভারতীয় চিনি উদ্ধার করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে নৌকা ফেলে পালিয়ে চোরাকারবারিরা।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম পিপিএম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ পৃথক দুটি অভিযান করে ৪৫ বোতল ভারতীয় মদ ও ৪২ বস্তা চিনি আটক করতে সক্ষম হয় পুলিশ। দুটি ঘটনায় বিধি মোতাবেক মামলা দাযের করা হবে। এছাড়া চোরাচালান ও মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।


আকেএস-০১/এএফ-০৩